বান্দরবানের রুমার তিনাপ সাইতারে ২ পর্যটক নিখোঁজ

বান্দবানের রুমা উপজেলার পর্যটনস্পট “তিনাপ সাইতার”
বান্দরবানের রুমা উপজেলা পর্যটনস্পট তিনাপ সাইতার ঝর্ণায় বেড়াতে গিয়ে নিখোঁজ রয়েছে ২ পর্যটক। আজ সন্ধ্যায় তারা ঝর্ণার পানিতে নামলে পানির তোড়ে চলে যায়। এই দুই পর্যটক হলো ফটোগ্রাফার শহিদুল ইসলাম(৩০), চাকরিজীবী হোজগাতুন গণি (৩২), তাদের বাড়ি চট্টগ্রামে বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার ভেতর দিয়ে তারা জেলার রুমা উপজেলার এই পর্যটনস্পটে প্রবেশ করে। আজ সোমবার বিকালে টনি বম নামের একজন গাইড নিয়ে ৬ জনের পর্যটকের দলটি রুমা উপজেলার তিনাপ সাইতারে যান এসময় তারা ঝর্ণার পানিতে নামলে দুই পর্যটক ভেসে যায়। পরে কাছের শুক্রমনি পাড়ায় খবর দেওয়া হলে স্থানীয় আদিবাসীরা সেখানে অনেক খোজাখুঁজি করে তাদের সন্ধান পায়নি।
এদিকে স্থানীয় প্রশাসন সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে চট্টগ্রাম থেকে ফায়ার সার্ভিসের ডুবরি দল ঘটনাস্থলে পৌছে তাদের সন্ধানে অভিযানে নামবে এবং উদ্ধার অভিযানের কাজে স্থানীয় হেডম্যান,কারবারীসহ আদিবাসীদের সহায়তা কামনা করা হয়েছে। তিনাপ সাইতার ঝর্ণাটি রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের ৫নং ওয়ার্ডে অবস্থিত।
রুমা উপজেলা নির্বাহি কর্মকর্তা মুহাম্মদ শরিফুল ইসলাম পাহাড়বার্তাকে বলেন, নিখোঁজ দুই পর্যটকের সন্ধানে কাল সকালে চট্টগ্রাম থেকে ডুপরিসহ ফায়ার সার্ভিসের দল আসবে। তিনি আরো বলেন, রোয়াংছড়ি উপজেলা প্রশাসনের সহায়তার পাশাপাশি স্থানীয় লোকজনদেরকে এই ব্যাপারে এলার্ট করা হয়েছে।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Milon Marma বলেছেন

    @kyanu

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।