বান্দরবানের রুমায় নিখোঁজ নৌ কর্মকর্তার লাশ উদ্ধার

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা হয়ে ভ্রমণে এসে রুমা উপজেলার পাইন্দু খাল পার হতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ বাংলাদেশ নৌবাহিনীর সেকেন্ড লেফটেন্যান্ট মো: আসিফ ওরফে সাইফুল্লাহ (২৩) ও গ্রীন হার্ট আর্ট কলেজে ছাত্রী জান্নাত (১৮) পানিতে ডুবে নিখোঁজ হলেও সাইফুল্লাহ এর লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার দুপুর ১২টার দিকে রুমার পাইন্দু খাল থেকে তার লাশ উদ্ধার করে স্থানীয়রা।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা গেছে, নিখোঁজে লেফটেন্যান্ট মো: আসিফ সহ ৬জনের দল ঢাকায় থেকে এসে ৩ দিনে আগে রোয়াংছড়ি থেকে ঢুকে রুমা উপজেলা অন্তর্গত তিনাপ সাইতার নামে প্রাকৃতিক ঝর্ণাতে যায়। ওই ঝর্ণা থেকে গত শনিবার সন্ধ্যা ৬ দিকে ফেরার পথে পানিতে ডুবে নিখোঁজ হয়ে যায়। আজ সকালে এই দুই পর্যটকদের উদ্ধারে নামানো হয় ৫ ডুবুরিকে।
রুমা উপজেলার ন্যায়াখ্যং পাড়ার কারবারি থোয়াইচিং মং মার্মা পাহাড়বার্তাকে বলেন, আজ দুপুরে স্থানীয়রা পুলিশের উপস্থিতিতে তার লাশ উদ্ধার করেন
এদিকে সোমবার সকালে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বাজালিয়া ইউনিয়নের বুর বাজার সংলগ্ন সাঙ্গু নদী দিয়ে একজনের লাশ ভেসে যেতে দেখা যায়। স্থানীয়রা মনে করছে, লাশটি রুমায় নিখোঁজ গ্রীন হার্ট আর্ট কলেজের ছাত্রী জান্নাত এর হতে পারে। জেলার রুমা খাল থেকে সাঙ্গু নদী হয়ে বাজালিয়ার সাঙ্গু নদীতে ভেসে যেতে পারে।
এই ব্যাপারে রুমা উপজেলার নির্বাহী কর্মকর্তা মো: শামসুল আলম বলেন, স্থানীয়রা লাশ পাওয়ার খবর জানিয়েছি, সেখানে আমাদের পৌছতে অন্তত ৫ ঘন্টা সময় লাগবে।
প্রসঙ্গত, এই প্রতিবেদন লেখা পর্যন্ত গ্রীন হার্ট আর্ট কলেজে ছাত্রী জান্নাত এর লাশের কোন সন্ধান মেলেনি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।