বান্দরবানের রুমা উপজাতীয় আবাসিক উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী অনুষ্ঠিত

বান্দরবানের রুমা উপজাতীয় আবাসিক উচ্চ বিদ্যালয়ের ১ম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১৩মার্চ) সকালে রুমা উপজাতীয় আবাসিক উচ্চ বিদ্যালয় আ্যলামনাই এসোসিয়েশন এর আয়োজনে এই পুনর্মিলনী অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও পায়রা উড়িয়ে পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নববিক্রম কিশোর ত্রিপুরা (এনডিসি),রুমা জোনের উপ অধিনায়ক মেজর যুবায়ের শফিক (পিএসসি),অতিরিক্ত জেলা প্রশাসক মো:শামীম হোসেনসহ রুমা উপজাতীয় আবাসিক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্র্তমান ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

এসময় নেচে গেয়ে আনন্দ উদযাপনের পাশাপাশি অতিথি, প্রাক্তন শিক্ষক এবং ছাত্র-ছাত্রীদের সম্মাননা প্রদান করা হয় । প্রতিষ্ঠার ৩৩ বছরে এই বিদ্যালয় থেকে প্রায় ৬শত ছাত্র ছাত্রী মাধ্যমিক পাশ করে উচ্চ শিক্ষার জন্য দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়েছে।

অনুষ্টানে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকারের জননেত্রী শেখ হাসিনা সরকারের আন্তরিকতায় শিক্ষা ক্ষেত্রে আমুল পরিবর্তন হয়েছে এবং ছাত্র-ছাত্রীরা বিভিন্ন বৃত্তি পেয়ে লেখাপড়া চালিয়ে যেতে পারছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।