বান্দরবানের রোয়াংছড়িতে শিক্ষার্থীদের সনদপত্র বিতরণ

বান্দরবানের রোয়াংছড়িতে শিক্ষার্থীদের সনদপত্র বিতরণ
বান্দরবানের রোয়াংছড়িতে মাসব্যাপি বেসিক কম্পিউটার প্রশিক্ষণ শেষে ৩০জন শিক্ষার্থীদের সনদপত্র বিতরণ করা হয়েছে ।
গত ১৩ আগস্ট বান্দরবানের রোয়াংছড়িতে শেখ রাসেল ডিজিটাল ল্যাব ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধনে পর থেকে রোয়াংছড়ি উপজেলা জেলা প্রশাসন,উপজেলা আইসিটি অধিদপ্তর ও রোয়াংছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের উদ্যাগে এক মাসব্যাপি বেসিক কম্পিউটার প্রশিক্ষণ কোর্স শুরু হয় । প্রশিক্ষণ শেষে ৩০জন শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা নির্বাহী অফিসার মো: দাউদ হোসেন চৌধুরী এই সনদপত্র বিতরণ করেন ।
মঙ্গলবার সকালে কম্পিউটার কোর্সের সমাপ্তি ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে রোয়াংছড়ি বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বোধিচন্দ্র তঞ্চঙ্গ্যা সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আইসিটি অধিদপ্তরের প্রোগ্রামার মো: রাসেদুল আলমসহ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও সুশীল সমাজের প্রতিনিধিরা।
অনুষ্টানে প্রধান অতিথির বক্তবে মো: দাউদ হোসেন চৌধুরী বলেন,বর্তমান সরকার বিশ্বের সাথে তাল মিলাতে স্বত:স্ফুর্ত ভাবে কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে স্কুল,কলেজসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের পাশাপাশি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ের জ্ঞার্নাজনের লক্ষে সুব্যবস্থা করে দিচ্ছে।এসময় প্রধান অতিথি এই শেখ রাসেল ডিজিটাল ল্যাবের চলমান কার্যাক্রম অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।
অনুষ্টানে আইসিটি অধিদপ্তরের প্রোগ্রামার মো: রাসেদুল আলম বলেন, প্রথম পর্যায়ে ৬০ জনকে আইসিটি ক্লাব এর ব্যবস্থাপনায় মাসব্যাপি বেসিক কম্পিউটার প্রশিক্ষন দেয়া হয়েছে । আগামীতে এই কার্যক্রম আরো বাড়ানো হবে ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।