বান্দরবানের রোয়াংছড়ি বাজারে ৩টি দোকানে দুধর্ষ চুরি: আটক ৩

বান্দরবানের রোয়াংছড়ি বাজারে ৩টি দোকানে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বুধবার মধ্য রাতে রোয়াংছড়ি বাজার এবং পাড়া এলাকার এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ রোয়াংছড়ি বাজার পাড়া থেকে উবাচিং মারমা, আলেক্ষ্যং ইউনিয়নে ওয়াগই পাড়া থেকে মন্তু তঞ্চঙ্গ্যা,রোয়াংছড়ি উজানী পাড়া থেকে মো: মনির হোসেনকে আটক করে।pic 18.08.20161
স্থানীয় সূত্রে জানা গেছে, রোয়াংছড়ি বাজারের মসজিদ মার্কেটে আহম্মদ হোসেন সওদাগর দোকান থেকে ছেলে আতনান হোসেন বাবলুর একটি মটরসাইকেল,বাসষ্টেশানের শ্যামর তঞ্চঙ্গ্যা ওরফে নাইজ্যাপু দোকান থেকে ১০ লিটার অকটেন ফুয়েল এবং রোয়াংছড়ি পাড়া ভিতরে মংলুংগ্রি মারমার দোকান থেকে নগদ অর্থ ২০ হাজার টাকা চুরি হয়।
জেলার রোয়াংছড়ি বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমিতি সভাপতি ডা: সুমন বড়–য় জানান, বুধবার রাতের কোন এক সময় বাজারে এসব চুরির ঘটনা ঘটেছে।
সাধারণ ব্যবসায়ীরা মনে করছে বাজারে পাহারাদার এবং নিয়মিত পুলিশ টহল না থাকায় সংঘবদ্ধ চোর এই সুযোগটাকে কাজে লাগাচ্ছে। যার ফলে সম্প্রতি চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। ইতিপূর্বে কয়েকবার চুরি ও পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তংচঙ্গ্যার মটরসাইকেল অগ্নিসংযোগের মত ঘটনা ঘটেছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন
Loading...