বান্দরবানের লামাকে দ্বিখন্ডিত করে নতুন উপজেলা করার লক্ষে সভা

বান্দরবানের লামাকে দ্বিখন্ডিত করে নতুন উপজেলা করার লক্ষ্যে মতবিনিময় সভায় জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক
বান্দরবানের লামা উপজেলাকে দ্বিখন্ডিত করে নতুন উপজেলা করার লক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিকের সভাপতিত্বে এসময় সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মফিদুল আলম,পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা খিনওয়ান নুু,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি একে এম জাহাঙ্গীর, লামা উপজেলা চেয়ারম্যান থোয়ইনু অং চৌধুরী,লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.ইসমাইল,পার্বত্য জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল, লামা গাজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়ই চিং মার্মাসহ লামা উপজেলার সুশীল সমাজের প্রতিনিধিরা।
এসময় জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক বলেন, প্রশাসনিক ইউনিট করার লক্ষ্যে সরকার কিছু সংখ্যক উপজেলা বৃদ্ধি করার সিদ্ধান্ত গ্রহন করেছে। লামা উপজেলাকে ভেঙ্গে নতুন আরেকটি উপজেলা করা হবে কিনা এই বিষয়ে আরো অধিকতর যাচাই বাচাই করা হবে।
তিনি আরো বলেন, উপজেলা করার জন্য সরকারের কিছু নীতিমালা রয়েছে আর সেই নীতিমালা অনুসারে উপজেলা কোথায় হবে,করলে কি ধরনের সুবিধা বা অসুবিধা হবে এব্যাপারে আরো অধিকতর যাচাই বাচাই এর কাজ করবে প্রশাসন।

আরও পড়ুন
3 মন্তব্য
  1. SD Shadeen বলেছেন

    বৃহত্তম লামাকে জেলা চাই

  2. Hassan Pricen বলেছেন

    হা হা,,

  3. M Safayet Ullah বলেছেন

    বাইশারীকে উপজেলা চাই

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।