বান্দরবানের লামায় গোলাগুলিতে নিহত ১, আহত ২

বান্দরবানের লামায় গোলাগুলিতে আহত শিশুকে উদ্ধার করে নিয়ে আসা হচ্ছে
বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দূর্গম নাইক্ষ্যংমুখ এলাকায় সোমবার বিকাল ৪টার দিকে সেনাবাহিনীর সাথে শসস্ত্র সন্ত্রাসীদের গোলাগুলির ঘটনায় একজন নিহত এবং দুই শিশু আহত হয়েছে। আহতরা হলেন, মাংপ্রেন ম্রো ও দি নোং ম্রো। তবে নিহতের নাম জানা সম্ভব হয়নি। আহত দুইজনকে লামা হাসপাতালে আনা হলে গুরুতর আহত মাং প্রেন ম্রো কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, বিকাল ৪টার দিকে রুপসীপাড়া সেনা ক্যাম্পের ১টি নিয়মিত টহল টিম নাইক্ষ্যংমুখ এলাকায় যায়। সেখানে পৌঁছালে নাইক্ষ্যংমুখে পূর্বে অবস্থানরত ১৫/২০ জনের অস্ত্রধারী সন্ত্রাসী গ্রুপ সেনাবাহিনীকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। সেনাবাহিনী পাল্টা গুলি চালায়। এই সময় গুলিতে নাইক্ষ্যং মুখ এলাকার পার্শ্ববর্তী আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার পালট ম্রো এর ছেলে মাং প্রেন এবং নাইক্ষ্যং মুখের ব্লু মেম্বার পাড়ার মেন আই ম্রো এর ছেলে দি নোং ম্রো গুলিবিদ্ধ হয়।
খবর পেয়ে লামা সাব জোন থেকে আরও একটি সেনা দল সন্ধ্যা ৬টার দিকে ঘটনাস্থলে ছুটে যায় বলে জানায় লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন। বর্তমানে এলাকাটিকে সেনাবাহিনী ঘটনাস্থলটি ঘিরে রেখেছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।