বান্দরবানের লামায় চাঁদের গাড়ি খাদে পড়ে শিশুসহ নিহত ৪, আহত ২৫

বান্দরবানের লামায় দূর্ঘটনার কবলে চাঁদের গাড়ি
বান্দরবান পার্বত্য জেলার লামা উপজেলার মিরিঞ্জা পর্যটন এলাকায় চাঁদের গাড়ি খাদে পড়ে শিশুসহ ৪জন নিহত এবং ২৫জন আহত হয়েছে। নিহতরা হলেন জেলার আলীকদম উপজেলার নয়াপড়া এলাকার আব্দুর রহমানের ছেলে জাহিদুল ইসলাম(১০) মোহাম্দ শফীর ছেলে মো. সরোয়ার(১১), বাদশা মিয়ার ছেলে মো. হারুন(১৫) ও মঞ্জুর আলম (৪২) ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুর ১২টার দিকে কক্সবাজারের চকরিয়া থেকে জেলার লামা-আলীকদম উপজেলায় আসার সময় মিরিঞ্জা এলাকায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় আহত যাত্রীদের স্থানীয় সেনা সদস্য ও লামা উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো: শাহী নেওয়াজসহ স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজারের চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স ও বেসরকারী বিভিন্ন হাসপাতালে পাঠালে চিকিৎসক তিন শিশুকে মৃত ঘোষনা করেন। আহত অবস্থায় মঞ্জুর আলমকে কক্সবাজারের চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মঞ্জুর আলম মারা যায়। নিহত তিন শিশু বান্দরবানের আলীকদম ও
মঞ্জুর আলম চকরিয়া উপজেলার বড় ভেওলা এলাকার মৃত আজিজুর রহমানের ছেলে বলে জানা গেছে।
এদিকে কক্সবাজারের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শর্মিলা জানান, তিনজন নিহত হয়েছে এবং আহত অন্তত ২০ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এদিকে ২৫ আহতের মধ্যে অন্তত ২০ জনের অবস্থা গুরতর হলে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।