বান্দরবানের লামায় বিষপানে আত্মহত্যা

বান্দরবানের লামায় একজন বিষপানে আত্মহত্যা করেছে। নিহতের নাম ক্যওচিং মার্মা (৪৮)। আজ শুক্রবার (০৪ মার্চ) রাত ১টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনের বনপুর ছোট মার্মা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ক্যওচিং ঐ এলাকার ক্যওজাইংহ্লা মার্মার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার রাত ১ টার দিকে ক্যওচিং বিষপান করলে তার পেট ব্যাথা শুরু হয় পরে তাকে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে সে মারা যায়।

এলাকাবাসী জানায়, ক্যওচিং মার্মা পারিবারিক অশান্তি থেকে বিষপান করেছে আগেও ২/৩ বার বিষপান করে ক্যওচিং আত্মহত্যা করতে চেয়েছিল। তাই ধারনা করা হচ্ছে স্ত্রীর নির্যাতন সহ্য করতে না পেরে বিষপানে আত্মহত্যা করেছে ক্যওচিং।

তবে স্থানীয় ওয়ার্ড মেম্বার আপ্রুসিং মার্মা বলেন, ক্যওচিং মার্মার প্রচন্ড পেট ব্যাথা ছিল। পেট ব্যথা সহ্য করতে না পেরে বিষপান করেছে। নিহতের পরিবারের কারো অভিযোগ না থাকায় তারা ময়নাতদন্ত ছাড়া লাশের শেষকার্য্য সম্পাদন করতে চায়।

এই ব্যাপারে লামা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শিবেন বিশ্বাস বলেন, বিষপানে ক্যওচিং মারমা নামে একজন আত্মহত্যা করেছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।