বান্দরবানের শান্তি উন্নয়ন ও সমৃদ্ধির জন্য বীর বাহাদুরের বিকল্প নেই : সাদেক হোসেন চৌধুরী

আলীকদমে স্বেচ্ছাসেবকলীগের অভিযেক ও গণ জমায়াতে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরীসহ উপস্থিত অন্য অতিথিরা
বান্দরবান জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী বলেছেন, বান্দরবান জেলায় শান্তি, উন্নয়ন ও সমৃদ্ধির জন্য পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র বিকল্প নেই। কারণ বীর বাহাদুরের একান্ত প্রচেষ্ঠায় এতদ্বঞ্চলে রাস্তা-ঘাট, কালভার্ট, ব্রীজ, স্কুল, কলেজ, মাদ্রাসা, হাসপাতাল, বাস স্টেশন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনসহ ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন হয়েছে। তাছাড়া নির্মাণাধীন কয়েকশ কোটি টাকা ব্যয়ে আলীকদম-কুরুকপাতা সড়ক ও ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ আলীকদম উপজেলাবাসীর জন্য বড় পাওয়া। শুধু তাই নয়, আলীকদমকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে ইতিমধ্যে দ্ইুটি ইউনিয়নকে ভেঙ্গে চারটি ইউনিয়নের রুপান্তর করেছেন বীর বাহাদুর এমপি। রবিবার দুপুরে আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবকলীগ ও ইউনিয়ন শাখা সমুহের অভিষেক অনুষ্ঠান এবং গণ জমায়েতে এসব কথা বলেন।
এ সময় তিনি আরও বলেন, বর্তমানেও গোটা বান্দরবান জেলার বিভিন্ন উপজেলায় কোটি কোটি টাকা ব্যয়ে ব্যাপক উন্নয়ন কাজ চলছে। বজায় চলছে সাম্প্রদায়িক সম্প্রীতিও। তাই উন্নয়ন ও সম্প্রীতির এ ধারা অব্যাহত রাখতে বীর বাহাদুরকে আসন্ন নির্বাচনে আবারও ভোট দিয়ে নির্বাচিত করুন। তিনি বলেন, দলছুট কিছু নেতা কর্মী দলের বি বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপকর্ম করে বেড়ানোর পাশাপাশি সাধারণ নেতাকর্মীদেরকে নানাভাবে বিভ্রান্ত করার চেষ্টা চালাচ্ছে। তাই এদের কথায় কান না দিয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করার আহবান জানান তিনি।
আলীকদম প্রেসক্লাব চত্বরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শুভ রঞ্জন বড়–য়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত অভিষেক এবং গণ জমায়েতে বিশেষ অতিথি ছিলেন- আলীকদম উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মোজাম্মেল হক মোজাফ্ফর, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য থোয়াই চাহ্লা মার্মা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. নাছির উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা, সাংগঠনিক সম্পাদক সমরঞ্জন বড়ুয়া প্রমুখ। এর আগে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। অনুষ্ঠানে তৃণমূল পর্যায়ের সহস্রাধিক দলীয় নেতাকর্মী স্বতস্ফুর্তভাবে অংশ গ্রহন করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।