বান্দরবানের সন্তান ইউএনও বৈশাখী বড়ুয়া করোনা ভাইরাসে আক্রান্ত

বান্দরবানের সন্তান চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন । আজ বুধবার (২৯ এপ্রিল) জেলা সিভিল সার্জন ডা. মো. শাখাওয়াত উল্লাহ এই খবর নিশ্চিত করেন।

সিভিল সার্জন জানান, করোনা আক্রান্ত ইএনও তার নিজ বাসভবনে থেকে চিকিৎসা সেবা নিবেন। তার অফিস রুম ও বাসভবন লকডাউন করা হয়েছে। একই সাথে তার সংস্পর্শে আসা ১২ জনের নমুনা সংগ্রহ করা হবে করোনা ভাইরাস পরীক্ষা করার জন্য।

সিভিল সার্ভিস অফিস আরো জানায়, গত ২৭ এপ্রিল ইউএনও বৈশাখী বডুয়ার নমুনা সংগ্রহ করা হয়েছিল। ২৮ এপ্রিল ঢাকার শিশু হাসপাতালে টেস্ট করা হলে তার রিপোর্ট করোনা পজেটিভ আসে। আজ মোট চাঁদপুরে মোট ৪০টি রিপোর্টের মধ্যে ইএনওসহ দুইজনের রিপোর্ট পজেটিভ এসেছে, বাকি ৩৮টি রিপোর্ট নেগেটিভ এসেছে।

দেশে করোনা সংক্রমণের পর থেকেই চাঁদপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মধ্যে বৈশাখী বড়ুয়া সংক্রমণ প্রতিরোধ কার্যক্রমে বেশ সরব ছিলেন। তার নেতৃত্বে হাজীগঞ্জ উপজেলায় উল্লেখযোগ্য সংখ্যক অভিযান পরিচালিত হয়েছে।

প্রসঙ্গত, বৈশাখী বড়ুয়া বান্দরবান শহরের নিউগুলশান এলাকার দিলীপ বড়ুয়ার প্রথম সন্তান। বৈশাখী বড়ুয়ার মা একজন শিক্ষক, বাবা দিলীপ বড়ুয়া আনসার বাহিনীর একজন কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করেন। বৈশাখী বান্দরবান সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।