বান্দরবানের সাবেক পৌর মেয়র মিজানুর রহমান বিপ্লব এর দাফন সম্পন্ন

বান্দরবানের সাবেক পৌর মেয়র মিজানুর রহমান বিপ্লব এর জানাজার নামাজ
বান্দরবানবাসীর অশ্রু ভরা ভালোবাসায় চির বিদায় নিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন জনপ্রিয় সাবেক মেয়র এ্যাডভোকেট মো. মিজানুর রহমান বিপ্লব। গত শুক্রবার রাত প্রায় ১০টার দিকে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর খবরে বান্দরবানবাসীর নেমে আসে শোকের ছায়া।
আজ শনিবার দুপুর ১.৩০ মিনিটে মেয়র এ্যাডভোকেট মো. মিজানুর রহমানের মরদেহ নিয়ে রাখা হয় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে, এসময় পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ফুলেল শ্রদ্ধাঞ্জলি প্রদানের পর এক এক করে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়। এসময় সেখানে সাবেক জনপ্রিয় পৌর মেয়র বিপ্লবকে একটি বার দেখার জন্য হাজার হাজার মানুষের ভিড় সৃষ্টি হয়।
পরে দুপুর ২ টায় জানাজার নামাজের জন্য সাবেক মেয়র এ্যাডভোকেট মো. মিজানুর রহমান বিপ্লব এর মরদেহটি বান্দরবানের কেন্দ্রীয় ঈদগাঁহ ময়দানে নিয়ে যাওয়া হয় এবং সেখানে জানাজার নামাজ শেষে বান্দরবানের গৌরস্থান মসজিদের পাশে তাকে দাফন করা হয়।
তার মৃত্যুতে শোক জানিয়েছেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিসহ বান্দরবান জেলা আওয়ামী লীগ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ, বান্দরবান পৌরসভা, জেলা আইনজীবী সমিতি, জেলা শ্রমিকলীগ, জেলা যুবলীগ, জেলা ছাত্রলীগসহ বান্দরবান জেলা বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।
প্রসঙ্গত, ১৯৭১ সালে ৬ অক্টোবর তিনি বীর মুক্তিযোদ্ধা মুখলেসুর রহমানের পরিবারে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৪৭ বছর। তিনি মৃত্যু কালে তিনি স্ত্রী সহ ২ ছেলে সন্তানসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। তিনি বান্দরবান জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক পৌর মেয়র, জেলা আইনজীবী সমিতি সদস্য ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।