বান্দরবানের সিভিল সার্জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলো

করোনা ভাইরাসে আক্রান্ত বান্দরবান পার্বত্য জেলার সিভিল সার্জন অং সুই প্রু এর শারীরিক অবস্থার দ্রুত অবনতি হওয়ায় আজ রবিবার (১২ জুলাই) রাত সাড়ে নয়টার দিকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) এর আইসিইউ তে ভর্তি করা হয়েছে। বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈহ্লা পাহাড়বার্তা’কে ফোনে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি পাহাড়বার্তা’তে আরো জানান, সিভিল সার্জনের শারীরিক অবস্থার দ্রুত অবনতি হওয়ার পর তার উন্নত চিকিৎসার জন্য এই উদ্দ্যেগ গ্রহন করা হয়।

বান্দরবান সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডাক্তার জসিম উদ্দীন জানান, আমাদের সিভিল সার্জনের শারীরিক অবস্থার অবনতি দিকে। ১০-১২ লিটার অক্সিজেন প্রয়োজন হচ্ছে,অক্সিজেনের পরিমাণ ঠিক রাখার জন্য। অক্সিজেন ৮১ থেকে ৮২ তে নেমে আসছে।

করোনায় আক্রান্ত সিভিল সার্জনের পরিচালনা করার দায়িত্ব থাকা শুভ বড়ুয়া বলেন, সিভিল সার্জনের শারীরিক অবস্থা ভালো নয়, শ্বাস কষ্ট বেড়ে গেছে, স্যারকে অক্সিজেন দেয়া হয়েছে।

প্রসঙ্গত, গত (৭জুলাই) বান্দরবানে সিভিল সার্জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হন, এরপর উনার স্ত্রী’রও করোনা পজেটিভ আসে। করোনা আক্রান্ত হওয়ার পর তাকে চট্টগ্রামের ডেল্টা হাসপাতালে ভর্তি করা হয়। জেলায় করোনা শুরুর পর থেকে জেলার মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে আপ্রান চেষ্টা করেন জেলার এই সিভিল সার্জন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।