বান্দরবানের হাতিভাঙ্গা ত্রিপুরা পাড়া সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

বান্দরবান সদরের চিম্বুক সড়কের বননিবাস এলাকা হতে হাতিভাঙ্গা ত্রিপুরা পাড়া পর্যন্ত সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

আজ ১৮ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলক উন্মোচন করে সড়ক উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,বান্দরবানসহ তিন পার্বত্য জেলায় প্রচুর উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে আর এই উন্নয়ন কাজগুলো শতভাগ বাস্তবায়িত হলে পার্বত্য এলাকার অভূতপূর্ব উন্নয়ন সকলের কাছে পরিলক্কিত হবে।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ঠিকাদারদের সঠিকভাবে এবং সময় অনুযায়ী কাজ বাস্তবায়ন করা এবং অফিসের নির্দেশ মোতাবেক মানসম্মত মালামাল সরবরাহ ও ব্যবহার করে আধুনিকমানের উন্নত সড়ক নির্মাণ করার নির্দেশনা প্রদান করেন।

সড়ক উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রতন কুমার অধিকারী ,স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) বান্দরবানের নির্বাহী প্রকৌশলী মো. জিল্লুর রহমান,সিনিয়র সহকারী প্রকৌশলী মো.জামাল উদ্দিন,সদর উপজেলা প্রকৌশলী মো.রবিউল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শহিদুল ইসলামসহ সরকারি বেসরকারি কর্মকর্তা ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।