বান্দরবানের ৩০টি পূজান্ডপে আর্থিক সহায়তা

NewsDetails_01

সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বান্দরবানের সাত উপজেলার বিভিন্ন পূজা উদযাপন কমিটির কাছে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার (৯ অক্টোবর) সকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় জেলা প্রশাসকের সভাকক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন পূজা উদযাপন কমিটির কাছে নগদ অর্থ সহায়তা প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি।

NewsDetails_03

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি । এ সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো.আব্দুল কুদ্দুস ফরাজী, অতিরিক্ত জেলা প্রশাসক মো.লুৎফুর রহমান, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ, সার্বজনীন কেন্দ্রীয় দুর্গাপূজা উদযাপন কমিটির সভাপতি লক্ষীপদ দাশ,সাধারণ সম্পাদক সৌরভ দাশ শেখরসহ বান্দরবান জেলা সদর ও বিভিন্ন উপজেলার পূজা উদযাপন কমিটির সভাপতি,সাধারণ সম্পাদক এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি বলেন, ধর্ম যার যার,উৎসব সবার। পূজায় স্বাস্থ্যবিধির প্রতি সাবাইকে মনোযোগী হতে হবে। পূজামন্ডপে আগত দর্শনার্থীদের শারীরিক পরীক্ষা করা ,হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করা ও সার্বক্ষণিক মাস্ক ব্যবহারের প্রতিও গুরুত্ব দিতে হবে।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বান্দরবানের সাত উপজেলার ৩০টি পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে সর্বমোট ৩ লক্ষ ২ হাজার টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি।

আরও পড়ুন