বান্দরবানের ৬টি এতিমখানা পেলো সেনা জোন এর ইফতার সামগ্রী

বান্দরবান সদর উপজেলার অন্তর্গত ৬টি এতিমখানায় পবিত্র মাহে রমজান উপলক্ষে এক মাসের প্রয়োজনীয় চাহিদা অনুযায়ী ইফতার সামগ্রী প্রদান করেছে বান্দরবান সেনা জোন।

আজ মঙ্গলবার (০৫ এপ্রিল) সকালে বান্দরবান সেনা জোনের উদ্যোগে জোনের হল রুমে সদর উপজেলার অন্তর্গত ছয়টি এতিমখানায় সর্বমোট ৪১৫ জন শিক্ষক ও শিক্ষার্থীর জন্য প্রয়োজনীয় চাহিদা অনুযায়ী ৩০ দিনের ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রীর মধ্যে ছোলা, মুড়ি, চিনি, খেজুর, তৈল, খেসারি ডাল ও পিয়াজ সহ সর্বমোট ০৭ টি উপকরণ বিতরণ করা হয়। এতে ছোলা ৩৭৪ কেজি, মুড়ি ২৫২ কেজি, চিনি ২৮৫ কেজি, খেজুর ২৮৫ কেজি, তৈল ২১৬ কেজি, খেসারি ডাল ২১৬ কেজি, পিঁয়াজ ১৪৪ কেজি সহ সর্বমোট ১ লক্ষ ৪৪ হাজার ৭২০ টাকার ইফতার সামগ্রী প্রদান করা হয়।

এসময় ফাতেমা-তুজ-জোহরা বালিকা মাদ্রাসা ও এতিমখানা, ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, বান্দরবান নূরানী এতিমখানা, ইসলামী শিক্ষাকেন্দ্র ও এতিমখানা, জামিয়াতুল কামিলাত মাদ্রাসা ও এতিমখানা, উসামা বিন আরফান (রা:) হেফজ ও এতিমখানার একজন করে প্রতিনিধি উপস্থিত থেকে ইফতার সামগ্রী গ্রহণ করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মাহমুদুল হাসান পিএসসি, সেনা জোনের উপ-অধিনায়ক মেজর এস. এম. মাহমুদুল হাসান সোহাগ, পিএসসি সহ আমন্ত্রিত মাদ্রাসা ও এতিমখানার প্রতিনিধি বৃন্দরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।