বান্দরবানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে জেলা প্রশাসক

বান্দরবানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে ত্রাণসামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক
বান্দরবান পৌরসভার ৬নং ওর্য়াড বনরুপা পাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ টাকা ও ত্রাণসামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে বনরুপা পাড়া এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ঘটনাস্থল পরির্দশন শেষে ক্ষতিগ্রস্থ চার পরিবারের মাঝে সরকারি রাজস্ব থেকে নগদ ৭ হাজার ৫ শত টাকা এবং আংশিক ক্ষতিগ্রস্থ ২ পরিবারকে ৪ হাজার টাকা ৩০ কেজি চাউল এবং জেলা অফিসার্স ক্লাব বান্দরবানের পক্ষ থেকে শুকনা খাবার হিসেবে ক্ষতিগ্রস্থ পরিবারকে তেল,লবণ,চিনি,সুজি,বিস্কুট,ময়দা,চা-পাতা, দুধ, আলু, পেয়াজ,মরিচ,হলুদ ইত্যাদি নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, জেলা প্রশাসনের নিবার্হী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আজিজুর রহমান,রেড ক্রিসেন্ট বান্দরবান ইউনিটের সেক্রেটারী একেএম জাহাঙ্গীর, বান্দরবান পৌরসভার মহিলা কাউন্সিলর ছালেহা বেগম,৬ নং ওর্য়াড কাউন্সিলর শৌরভ দাশ শেখর,বীর মুক্তিযোদ্ধা এম.এ হাকিম চৌধুরীসহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা।
এসময় জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক বলেন,মানুষের প্রতিটা ক্ষেত্রে সচেতনতার কোন বিকল্প নেই। একটু অবহেলার কারণে আজ চারটা পরিবার কষ্ট পাচ্ছে। তিনি আরো বলেন, আগুন,বৈদ্যুতিক লাইন এবং অবৈধ বিদ্যুৎ সংযোগ থেকে নানা প্রকার দূর্ঘটনা ঘটতে পারে সুতরাং এসব এড়িয়ে চলা সবার জন্য উত্তম।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।