বান্দরবানে অনুর্ধ্ব ১২ ক্রিকেট ক্যর্নিভালের উদ্বোধন

NewsDetails_01

বান্দরবানে অনুর্ধ্ব ১২ ক্রিকেট ক্যর্নিভালের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেন
বান্দরবানে অনুর্ধ্ব১২ ক্রিকেট ক্যর্নিভাল ২০১৮ এর উদ্বোধন করেন বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেন।
বান্দরবান জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো.শফিউল আলম এর সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি দিপ্তীকুমার বড়ুয়া,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী,বান্দরবান জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর মো.আলীনূর খান, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রশীদসহ বান্দরবানে বিভিন্ন স্থানের ক্রীড়াবীদ ও অনুর্ধ্ব১২ ক্রিকেট ক্যর্নিভাল অংশগ্রহন করীরা।
উদ্বোধন অনুষ্ঠানে জেলা প্রশাসক মো:আসলাম হোসেন বলেন , খেলাধুলা শিশুদের দৈহিক ও মানসিক বৃদ্ধি সাধন করে,ক্রীড়ার মাধ্যে একটা শিশুকে সঠিক রুপে সুন্দর ভাবে গড়ে তুলা যায়। এসময় জেলা প্রশাসক আগামী প্রজন্মকে ক্রীড়ার প্রতি আগ্রহী করতে বান্দরবানের ক্রীড়া সংস্থার পাশাপাশি ক্রীড়া প্রেমীদের ও এগিয়ে আসার জন্য অনুরোধ করেন।
এবারে অনুর্ধ্ব১২ ক্রিকেট ক্যর্নিভাল ৩২ জন প্রতিযোগী অংশ গ্রহণ করে তার মধ্য ১৫ জন কে বাছায় করে এক ৭ দিনের একটি মৌলিক প্রশিক্ষণ প্রদান করা হবে বলে জানান সংশ্লিষ্টরা

আরও পড়ুন