বান্দরবানে অনুর্ধ্ব ১২ ক্রিকেট ক্যর্নিভালের উদ্বোধন

বান্দরবানে অনুর্ধ্ব ১২ ক্রিকেট ক্যর্নিভালের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেন
বান্দরবানে অনুর্ধ্ব১২ ক্রিকেট ক্যর্নিভাল ২০১৮ এর উদ্বোধন করেন বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেন।
বান্দরবান জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো.শফিউল আলম এর সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি দিপ্তীকুমার বড়ুয়া,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী,বান্দরবান জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর মো.আলীনূর খান, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রশীদসহ বান্দরবানে বিভিন্ন স্থানের ক্রীড়াবীদ ও অনুর্ধ্ব১২ ক্রিকেট ক্যর্নিভাল অংশগ্রহন করীরা।
উদ্বোধন অনুষ্ঠানে জেলা প্রশাসক মো:আসলাম হোসেন বলেন , খেলাধুলা শিশুদের দৈহিক ও মানসিক বৃদ্ধি সাধন করে,ক্রীড়ার মাধ্যে একটা শিশুকে সঠিক রুপে সুন্দর ভাবে গড়ে তুলা যায়। এসময় জেলা প্রশাসক আগামী প্রজন্মকে ক্রীড়ার প্রতি আগ্রহী করতে বান্দরবানের ক্রীড়া সংস্থার পাশাপাশি ক্রীড়া প্রেমীদের ও এগিয়ে আসার জন্য অনুরোধ করেন।
এবারে অনুর্ধ্ব১২ ক্রিকেট ক্যর্নিভাল ৩২ জন প্রতিযোগী অংশ গ্রহণ করে তার মধ্য ১৫ জন কে বাছায় করে এক ৭ দিনের একটি মৌলিক প্রশিক্ষণ প্রদান করা হবে বলে জানান সংশ্লিষ্টরা

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।