বান্দরবানে অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি অফিসে চুরি

বান্দরবান অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি অফিস
বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির বান্দরবান জেলা শাখা অফিসে চুরির ঘটনা ঘটেছে। রোববার সকালে অফিসের পিয়ন মো: আবুল কালাম অফিস খুলে দেখতে পায় অফিসের ভিতরের একটি অংশ ভাঙ্গা এবং কম্পিউটার সেটের একটি মনিটর ও একটি প্রিন্টার নেই। সাথে সাথে তিনি বিষয়টি অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক বাদশা মিয়াকে জানান।
ঘটনার পরপরই সাধারণ সম্পাদক বাদশা মিয়া বাদী হয়ে বান্দরবান সদর থানায় অফিস চুরির ব্যাপারে একটি সাধারণ ডায়েরি করেন । সাধারণ সম্পাদক বাদশা মিয়া জানান, ইতিপূর্বে ও আমাদের অফিসে চুরির ঘটনা ঘটেছে এবং চেক বইসহ বহু মুল্যবান ডকুমেন্ট চোরেরা অফিস থেকে চুরি করে নিয়ে গেছে।
তিনি আরো জানান এই অফিস দীর্ঘদিন ধরে এলাকার অবসর প্রাপ্ত সরকারি কর্মচারীদের কল্যাণে কাজ করে যাচ্ছে কিন্তু জেলা সদরের অফিসে এই ধরনের চুরির ঘটনায় আমরা আতংকিত।
এদিকে চুরির বিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:রফিক উল্লাহ জানান, অফিসে চুরির ব্যাপারে একটি সাধারণ ডায়েরি করার পরপরই পুলিশের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং এই চুরির ঘটনায় ইতিমধ্যে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে ,শীঘ্রই চুরির ঘটনায় জড়িতদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।