বান্দরবানে অভিনন্দনে সিক্ত হলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক

বান্দরবানে অভিনন্দনে সিক্ত হলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক
বান্দরবান কালেক্টরেট পরিবারের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছাই সিক্ত হলেন সদ্য সরকারের যুগ্মসচিব পদে পদোন্নতি পাওয়া বান্দরবানের জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।
রবিবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা কালেক্টরেট পরিবারের আয়োজেন এক অভিনন্দন ও শুভেচ্ছা প্রদান অনুষ্ঠিত হয়েছে। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো.শফিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মুফিদুল আলম,সহকারী কমিশনার ( রাজস্ব) নুর এ জান্নাত রুমি,নেজারত ডেপুটি কালেক্টর আলীনূল সহ জেলা কালেক্টরেট পরিবারের বিভিন্ন বিভাগের কর্মকতা ও কর্মচারীরা ।
এসময় বক্তারা বলেন,বান্দরবান জেলার সফল ও সুযোগ্য জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক একজন সুপন্ডিত ব্যক্তি । যিনি বান্দরবান জেলার শিক্ষা ব্যবস্থা,স্বাস্থ্য সেবা থেকে শুরু করে উন্নয়নে প্রতিটা ক্ষেত্রে নিরলস ভাবে কাজ করেছে। তিনি বান্দরবান জেলায় যোগদানের পর জেলার শিক্ষা খাতে উন্নয়নে ছোঁয়া এবং শিক্ষার আলোতে আলোকিত হচ্ছে বান্দরবানের শিক্ষার্থীরা।
কালেক্টরেট পরিবারের সদস্য হয়ে আজ আমরা ধন্য এমন একজন সুদক্ষও পন্ডিত জেলা প্রশাসকের সান্নিদ্ধ পেয়ে আমরা ধন্য। এসময় বক্তারা জেলা প্রশাসক দিলীপ কুমার বণিকের সুর্দীর্ঘ আয়ু ও আরো উচ্চ পদোন্নতি কামনা করেন।
আলোচনা সভা শেষে বান্দরবান কালেক্টরেট পরিবারের আন্তরিক ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন বান্দরবান জেলার সুযোগ্য জেলা প্রশাসক ও বাংলাদেশ সরকারের নব পদোন্নতি পাওয়া যুগ্মসচিব দিলীপ কুমার বণিক। এছাড়া ও রবিবারে বান্দরবানে বিভিন্ন সরকারি বেসরকারী সংগঠন ও ব্যক্তিগত উদ্যোগে জেলা প্রশাসককে শুভেচ্ছা জানান বান্দরবানবাসী।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।