বান্দরবানে অসহায়দের পাশে সেনাবাহিনী

বান্দরবানে অসহায় ও কর্মহীন হয়ে পড়া পাহাড়ী ও বাঙ্গালীদের রিক্সা, ভ্যান ও সেলাই মেশিনসহ বিভিন্ন ধরনের সহযোগীতার মাধ্যমে পাশে দাঁড়ালো সেনাবাহিনী।

আজ বৃহস্পতিবার (০৩ মার্চ) সকালে বান্দরবান জেলা স্টেডিয়ামে বান্দরবান সেনা রিজিয়নে আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সহায়তা প্রদান করেন বান্দরবানের সেনাবাহিনীর ৬৯ পদাতিক রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক।

এসময় তিনি ১টি হুইল চেয়ার, ১টি রিক্সা, ৫টি ভ্যান, ৭টি সেলাই মেশিন, ১টি পানির পাম্প বিতরণ এবং ৮২ টি পরিবার ও ৩টি মসজিদের জন্য ৬ লক্ষ টাকা এবং একটি ক্লাবের জন্য বাদ্য যন্ত্র প্রদান করেন।

এসময় রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক বলেন, বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে বসবাসরত সকল জাতি গোষ্ঠীর যেকোন আপদকালীন সময়ে তাদের পাশে থেকে সর্বাত্মক সহায়তা প্রদান করছে, ভবিষ্যতে ও পার্বত্য এলাকার ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীসহ সকল জাতি ধর্মের মানুষের পাশে থেকে তাদের জীবনমান উন্নয়নসহ যে কোন প্রয়োজনে সর্বদা নিরলস ভাবে কাজ করে যাবে। এসময় তিনি সকলকে সম্প্রীতি ও উন্নয়নের ধারা বজায় রেখে একসঙ্গে কাজ করার আহবান জানান।

এসময় অনুষ্ঠানে বান্দরবানের জোন কমান্ডার লে: কর্ণেল মাহমুদুল হাসান, মেজর মাহমুদুল হাসান সোহাগ, জিটু আই ক্যাপ্টেন নাইম, জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন ফুয়াদসহ বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।