বান্দরবানে অসহায় রোজাদারদের পাশে ছাত্রলীগ

বিগত ৪ বছরের মত এবারোও পবিত্র রমজান মাস উপলক্ষে রোজাদারদের ইফতার বিতরণ করছে বান্দরবান জেলা ছাত্রলীগ। পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নিদের্শনা মোতাবেক বান্দরবান শহরের বিভিন্ন স্থানে গরীব অসহায় রোজাদারদের মাঝে এই ইফতার বিতরণ অব্যহত রয়েছে।

বান্দরবান জেলা ছাত্রলীগের সদস্যরা প্রতিদিন বিকেলে জেলা শহরের ট্রাফিক মোড়, চৌধুরী মার্কেট, রাজার মাঠসহ বিভিন্ন মোড়ে হতদরিদ্র, পথচারী, রিক্সা ও ভ্যান চালকদের মাঝে এই ইফতার প্রদান করছে।

বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ জানান, হতদরিদ্র এবং পথচারী রোজাদারদের মাঝে আমরা গত চার বছর যাবৎ রমজান মাসব্যাপিএ ইফতার বিতরণ কর্মসূচি অব্যহত রেখেছি,ভবিষ্যতেও এটা চলমান থাকবে।
তিনি আরো বলেন, বিগত বছরগুলোতে আমরা ছাত্রলীগের পক্ষ থেকে পবিত্র রমজান মাসজুড়ে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বিশাল আয়োজনের মধ্য দিয়ে অসহায় রোজাদারদের ইফতার প্রদান করতাম কিন্তু করোনা মহামারির জন্য গত বছর থেকে আমরা জেলা সদরের ৯টি ওয়ার্ড ঘুরে ঘুরে অসহায় রোজাদারদের হাতে হাতে ইফতার পৌঁছে দিয়ে আসছি।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল জানান,এবার আমরা প্রতিদিনই পবিত্র রমজান মাস উপলক্ষে ৩০০জন অসহায় রোজাদারদের ইফতার বিতরণ করবো এবং আগামীতে এই প্রচেষ্টা অব্যহত থাকবে।

ইফতার বিতরণ কর্মসূচিতে ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ, সাধারণ সম্পাদক জনি সুশীল, সহ-সভাপতি জসীম উদ্দিন, পৌর ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্ধ ও সদস্যরা অংশ নেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।