বান্দরবানে অস্ত্রধারীদের গুলিতে ওয়ার্ড সদস্য নিহত

বান্দরবান সদর উপজেলার ২নং কুহালং ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য চাইন ছাহ্লা মারমা (৩৭) শসস্ত্র সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছে। সোমবার সন্ধ্যায় সদর উপজেলার কুহালং ইউনিয়নে বাকীছড়ার মাঝের পাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় অজ্ঞাত একদল অস্ত্রধারী যুবক তাকে ঘর থেকে ডেকে বের করার পর কাছ থেকে কোমড়ে গুলি করে পালিয়ে যায়, এরপর স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসে। তার কোমরের নিচে গুলি লেগেছিল।

কুহালং ইউনিয়নের চেয়ারম্যান সানুপ্রু মারমা জানান, সন্ধ্যায় সাড়ে ৭টার দিকে স্থানীয় লোকজন তাকে ফোন করে জানায় একজন ওয়ার্ড মেম্বার গুলিবিদ্ধ হয়েছে। পরে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তার অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

এদিকে কুহালং ইউনিয়নের ৪ নং ওয়ার্ড মেম্বার আবুল কালাম জানান, ৫নং ওয়ার্ড সদস্য চাইন ছাহ্লা মারমাকে চট্টগ্রাম নেওয়ার পথে রাত ১১ টায় পটিয়া এলাকায় মারা যায়।

এই ব্যাপারে বান্দরবান সদর থানার ওসি শহিদুল আলম চৌধুরী জানান, ঘটনাটি কারা ঘটিয়েছে তা জানা যায়নি, ঘটনা তদন্ত করে পরে বিস্তারিত বলতে পারবো।

প্রসঙ্গত, কুহালং ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) ও মগ পার্টির মধ্যে দীর্ঘদিন ধরে সংঘাতের ঘটনা ঘটে আসছে। এর জের ধরে এই ঘটনা ঘটতে পারে বলে মনে করছে স্থানীয়রা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।