বান্দরবানে আওয়ামীলীগ-বিএনপি’র পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন


বান্দরবান সংসদীয় আসনে নির্বাচনী পরিবেশ নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে আওয়ামীলীগ-বিএনপির নেতা-কর্মীরা ।

বুধবার সকালে জেলা শহরের একটি রেস্তোরায় সংবাদ সম্মেলনের আয়োজন করেন বিএনপি’র মনোনীত প্রার্থী সাচিং প্রæ জেরী ।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, বান্দরবানে ঐক্যফ্রন্টের প্রধান নির্বাচনী এজেন্ট অধ্যাপক মোঃ ওসমান গণিসহ প্রায় ৪ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে দ্রæত বিচার আইনে ১০টি গায়েবী, মিথ্যা ও সাজানো মামলা দায়ের করা হয়েছে । আর এসব কারনে গত ১৫ দিন ধরে পুলিশি তল্লাশির ভয়ে এসব নেতাকর্মীরা পালিয়ে বেড়াচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন, বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও প্রধান নির্বাচনী এজেন্ট অধ্যাপক মোঃ ওসমান গণি, সহ-সভাপতি আবদুল কুদ্দুস , যুগ্ন সম্পাদক মজিবুর রশিদসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।

অন্যদিকে, বিএনপির অভিযোগের বিরুদ্ধে একইদিন দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে পাল্টা সংবাদ সম্মেলন করেছে বান্দরবান জেলা আওয়ামীলীগের নেতা-কর্মীরা ।

এ সময় বান্দরবানে জেলা আওয়ামীলীগের পক্ষে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর জানান, বিএনপির অভিযোগ পুরোটাই ভিত্তিহীন । ৫০ হাজার ব্যালট পেপার যদি আওয়ামীলীগ ছাঁপিয়ে রাখে তাহলে এই বিষয়ে বিএনপি তথ্যপ্রমাণসহ নির্বাচন কমিশনে অভিযোগ দিতে পারেন । ধানের শীষের সমর্থন নেই বিধায় তারা বীর বাহাদুরের জয়প্রিয়তা দেখে ঈর্ষান্বিত হয়ে এই ধরনের অপপ্রচার চালাচ্ছেন ।

তিনি বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, তাদের নেতা-কর্মীরা আমাদের নেতা-কর্মীদের উপর হামলা যেগুলো করেছে সেগুলো সোশ্যাল মিডিয়াতে প্রকাশ হয়েছে । পরিচ্ছন্ন নির্বাচনের স্বার্থে তাদের উপর কোন ধরনের হামলা হয়নি ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পৌর আ.লীগের সভাপতি অমল কান্তি দাশ, যুগ্ম সাধারন সম্পাদক লক্ষীপদ দাস, দপ্তর সম্পাদক অনিল কান্তি দাশ, পৌর কাউন্সিলর সৌরভ দাশ শেখর ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।