বান্দরবানে আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন

আগামী ২৫ নভেম্বর বান্দরবান জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২২নভেম্বর) সকালে শহরের জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামীলীগের আয়োজনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় ত্রি-বার্ষিক সম্মেলনের আহবায়ক মো:শফিকুর রহমান,সদস্য সচিব ক্যসা প্রু মার্মা,জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক লক্ষীপদ দাসসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী ২৫ নভেম্বর সোমবার সকাল ১০টায় শহরের রাজার মাঠে আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে এবং এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

সম্মেলনে উদ্বোধক হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম।

অনুষ্টানে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, প্রাক্তন সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর উশৈসিং এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নোফেল এমপি, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ দলীয় নেতৃবৃন্ধরা উপস্থিত থেকে বক্তব্য রাখার কথা রয়েছে।

এসময় সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, দীর্ঘ ৬ বছর পর জেলা আওয়ামীলীগের এই ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে এবং এই সম্মেলনে ১শত ৫৬জন কাউন্সিলর তাদের ভোটের মধ্য দিয়ে আগামী দিনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক নির্বাচন করবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।