বান্দরবানে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

NewsDetails_01

দেশব্যাপী বিএনপি জামায়াত জোট এর দেশ বিরোধী সন্ত্রাস, নৈরাজ্য ও বিশৃংঙ্খলা সৃষ্টির প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুর ৩.৩০মিনিটে বান্দরবান শহর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বান্দরবান রাজার মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়। পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ এর সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো.আব্দুর রহিম চৌধুরী।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, পৌর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মো.সামশুল ইসলাম, জেলা ছাত্রলীগ এর সভাপতি পুলু মার্মাসহ বান্দরবান শহর আওয়ামী লীগ, শ্রমিকলীগ, কৃষক লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

NewsDetails_03

সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী বক্তব্য রাখতে গিয়ে দেশব্যাপী বিএনপি জামায়াত জোট এর দেশ বিরোধী সন্ত্রাস, নৈরাজ্য ও বিশৃংঙ্খলা সৃষ্টির তীব্র প্রতিবাদ জানান এবং দেশে বিএনপিকে কোন বিশৃংঙ্খলা না করতে আহবান জানান।

সমাবেশে প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো.আব্দুর রহিম চৌধুরী বলেন, বিএনপি পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। বিএনপি এই আওয়ামীলীগ সরকারের উন্নয়ন দেখে আতংকিত আর তাই দেশে বিভিন্ন ভাবে বিশৃংঙ্খলা সৃষ্টির মাধ্যমে দেশের উন্নয়ন বাঁধাগ্রস্থ করতে কাজ করছে।

সমাবেশে সভাপতির বক্তব্য প্রদান করতে গিয়ে বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ বলেন, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে আর দেশের উন্নয়ন ও সমৃদ্ধি অব্যাহত রয়েছে।

এসময় তিনি আরো বলেন, দেশব্যাপী বিএনপি জামায়াত জোট শুধুই সর্বত্র সন্ত্রাস, নৈরাজ্য ও বিশৃংঙ্খলা সৃষ্টি করে জনমনে আতংক সৃষ্টি করছে। এসময় তিনি সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে দেশের উন্নয়নে অংশ নেয়ার পাশাপাশি বিএনপি জামায়াত জোট এর সকল অপশক্তি রুখে দেওয়ার আহবান জানান।

আরও পড়ুন