বান্দরবানে আওয়ামী লীগের সমাবেশ : নৌকায় ভোট দিয়ে বীর বাহাদুরকে নির্বাচিত করার আহবান

বান্দরবানে আওয়ামী লীগের সমাবেশে প্রবেশ করছে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
দেশব্যাপি আওয়ামী লীগের সাংগঠনিক শক্তি, দক্ষতা বৃদ্ধি ও নেতাকর্মীদের মনোবল চাঙ্গা করার লক্ষ্যে বান্দরবানে জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বান্দরবান রাজার মাঠে শুরু হয় এই জনসমাবেশ। সমাবেশে নৌকা মার্কায় ভোট দিয়ে ৬ষ্টবারের মতো বীর বাহাদুর এমপিকে নির্বাচিত করার আহবান জানান বক্তারা। এই সময় দলীয় বিভিন্ন স্লোগানে স্লোগানে মুখরিত হয় স্থানীয় রাজারমাঠ।
বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।
আওয়ামীলীগের সমাবেশে বক্তব্য রাখছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বন ও পরিবেশ মন্ত্রণালয়ের প্রাক্তন মন্ত্রী ড.হাছান মাহামুদ, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া।
পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশের সঞ্চালনায় জনসমাবেশে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো:শফিকুর রহমান, কাজল কান্তি দাশ,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবীসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দরা জনসমাবেশে উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা আগামীতেও আওয়ামীলীগের নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান এবং বান্দরবান ৩০০ নং আসন থেকে ফের বীর বাহাদুর উশৈসিং এমপিকে জয়যুক্ত করার জন্য নেতাকর্মীদের দলের কর্মকান্ডের গতি বৃদ্ধি ও সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির আহবান জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।