বান্দরবানে আওয়ামী লীগের সমাবেশে জনস্রোত

বান্দরবান শহরের রাজারমাঠে জেলা আওয়ামীলীগের সমাবেশকে ঘিরে জনস্রোত
বান্দরবানে আওয়ামীলীগের সমাবেশ আর সমাবেশে কেন্দ্রীয় নেতাদের আগমন এবং জেলার ৭টি উপজেলার নেতাকর্মীদের আগমনের কারনে বান্দরবান শহরের রাজার মাঠে যেন জনস্রোত। দলীয় নেতাকর্মীদের উপস্থিতি আর দলীয় স্লোগানে মুখরিত রাজার মাঠ।
আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে আজ শনিবার বিকালের এই জনসভা থেকে নেতাকর্মীরা কেন্দ্রীয় দিকনির্দেশনা পেয়ে দলকে আরো সংগঠিত করবেন এমনটা মনে করছে দলটির নীতিনির্ধারকরা। একাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগের সাংগঠনিক দক্ষতা বৃদ্ধি ও নেতাকর্মীদের মনোবল আরো চাঙ্গা করার লক্ষ্যে বান্দরবানে সমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে।সমাবেশকে কেন্দ্র করে বান্দরবান রাজার মাঠের অনুষ্ঠান স্থলকে নৌকা আদলে মঞ্চ তৈরীর মাধ্যমে সাজানো হয়। দলীয় প্রতিক নৌকার আদলে তৈরী করা হয় বিশাল মঞ্চ। এরমধ্যে সংগঠনের নেতা কর্মীরা সমাবেশে যোগ দিতে বিভিন্ন উপজেলা ,ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নেতা কর্মীরা সমাবেশস্থলে পৌছেচে।
বান্দরবান শহরের রাজারমাঠে জেলা আওয়ামীলীগের সমাবেশকে ঘিরে জনস্রোত
বান্দরবান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর জানান, সমাবেশকে কেন্দ্র করে জেলার সদর উপজেলা ছাড়া ও লামা, আলীকদম,নাইক্ষ্যংছড়ি ,থানচি, রোয়াংছড়ি,রুমার আওয়ামীলীগের নেতাকর্মী ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্ধরা সমাবেশে যোগ দিয়েছে।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করবে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছে, বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বন ও পরিবেশ মন্ত্রণালয়ের প্রাক্তন মন্ত্রী ড.হাছান মাহামুদ,৩০০নং আসনের সংসদ সদস্য ও পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, উপ প্রচার সম্পাদক আমনিুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্ল­ব বড়ুয়া।
জনসমাবেশে বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লার সভাপতিত্বে আরো উপস্থিত আছেন জেলা অওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো:শফিকুর রহমান,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা কাজল কান্তি দাশসহ সিনিয়র নেতৃবৃন্ধরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।