বান্দরবানে আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বান্দরবানে আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিলে অতিথিরা
বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান জেলা শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় বান্দরবান অরুণ সরকী টাউন হল প্রাঙ্গণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা এর সভাপতিত্বে আয়োজিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মুহাম্মদ আলী হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. কামরুজ্জামান,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী’র সহধর্মীনি মে হ্লা প্রু, জেলা আওয়ামীলীগের সহ:সভাপতি মো: আব্দুর রহিম চৌধুরী, সহ:সভাপতি মো. শফিকুর রহমান, সহ:সভাপতি সুধাংশু বিমল চক্রর্বতী, সাধারণ সম্পাদক ইসলাম বেবী, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, জেলা পরিষদের সদস্য ক্য সা প্রু, জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সুব্রত দাশ ঝন্টু, জাতীয় শ্রমিক লীগ,বান্দরবান জেলা শাখার সভাপতি মুছা কোম্পানী, সহ:সভাপতি রফিকুল ইসলাম,সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি মো.কাউছার সোহাগ, সাধারণ সম্পাদক জনি সুশীলসহ বান্দরবান জেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
ইফতার ও দোয়া মাহফিলে আয়োজকরা বলেন,বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমানের জন্য রমজান মাসটি অত্যান্ত তাৎপর্যপূর্ণ। এই মাসে মানুষের যাতে কোনরকম ভোগান্তি পোহাতে না হয়, সেজন্য সকলকে আন্তরিক হতে হবে,এই মাসে সকলকে সহনশীল হতে হবে আর রোজা রেখে ধর্ম কর্মে মনোনিবেশ করতে হবে।
অনুষ্ঠানে দেশ ও জাতির উত্তরোত্তর সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয় এবং পরে অতিথিরা জেলা আওয়ামী লীগের ইফতার আয়োজনে অংশ নেয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।