বান্দরবানে আওয়ামী লীগ প্রার্থীকে জয়ী করতে মতবিনিময় সভা

বান্দরবান পৌরসবা নির্বাচন

বান্দরবানে আসন্ন ১৪ ফেব্রুয়ারি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীকে জয় করতে পৌরসভার ৯টি ওয়ার্ডের সনাতনী সমাজের নেত্রীবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১০ ফেব্রুয়ারি (বুধবার) সন্ধ্যায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির বাসভবনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মোহাম্মদ ইসলাম বেবীসহ ৯টি ওয়ার্ডের কাউন্সিলরদের ভোট দিয়ে বিজয় নিশ্চিত করে উন্নয়নের ধারা অব্যহত রাখার অনুরোধ জানান মেয়র প্রার্থী মোহাম্মদ ইসলাম বেবীসহ কাউন্সিলররা। এসময় মেয়র প্রার্থী ও কাউন্সিলররা বক্তব্য রাখতে গিয়ে করজোড়ে সকলের কাছে নিজ নিজ প্রতীকে একটি করে ভোট প্রার্থনা করে।

মতবিনিময় সভায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ,মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, কেন্দ্রীয় মন্দিরের সাবেক সভাপতি স্বপন কুমার দত্ত,কেন্দ্রীয় মন্দিরের সহ-সভাপতি উজ্বল কান্তি দাশ, সমাজসেবক অনিল কান্তি দাশ,সাধন দাশ,ভানু দাশ,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ , ৬নং ওয়ার্ড কাউন্সিলর সৌরভ দাশ, ওয়ার্ড কাউন্সিলর অজিত কান্তি দাশসহ পৌরসভার ৯টি ওয়ার্ডের সনাতনী সমাজের নের্তৃবৃন্ধরা উপস্থিত ছিলেন।

এসময় মতবিনিময় সভায় বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ বলেন,আসন্ন পৌরসভা নির্বাচনে সবাই মিলে পৌরসভার উন্নয়নের জন্য আওয়ামীলীগ সমর্থিত মেয়র ও কাউন্সিলরকে ভোট দিতে হবে আর এই ভোটের মাধ্যমে নির্বাচিতরা আগামী দিনে বান্দরবান পৌরসভার উন্নয়নের জন্য কাজ করবে।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,বীর বাহাদুর যা বলেন তা করেন। দীর্ঘ রাজনৈতিক জীবনে বীর বাহাদুর বান্দরবানবাসীর সাথে কখনো বেঈমানি করেনি। এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মোহাম্মদ ইসলাম বেবীসহ ৯টি ওয়ার্ডের আওয়ামীলীগ মনোনিত কাউন্সিলরদের ভোট দিয়ে বিজয় নিশ্চিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। আওয়ামীলীগ দেশের উন্নয়ন করে যাচ্ছে এবং বান্দরবানের আওয়ামীলীগ নেতারা বান্দরবানের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন,আগামী পৌরসভা নির্বাচনে আপনাদের একটি মুল্যবান ভোট আওয়ামীলীগের প্রার্থীকে দিয়ে জয় নিশ্চিত করুন এবং অতীতের চাইতে আগামীতে বান্দরবান পৌরসভা আগের চেয়ে আরো সুন্দর হয়ে আধুনিকমানের পৌরসভা নিশ্চিত হবে এবং জনগণ আরো বেশি সেবা পাবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।