বান্দরবানে আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরন

NewsDetails_01

বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৪ জুলাই) বান্দরবান এর জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন সমাপনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আর খেলায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উম্মে কুলসুম সভাপতিত্ব করেন।

বান্দরবান জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এর যৌথ আয়োজন এ আয়োজিত সমাপনি খেলায় সহকারি পুলিশ সুপার মো.আমজাদ হোসেন, পৌর মেয়র সামসুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার উম্মে হাবিবা মীরা, জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন মিলকি,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মুজিবুর রশীদ সহ জেলা প্রশাসন এর বিভিন্ন কর্মকর্তা, ক্রীড়া সংস্থা এর নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

NewsDetails_03

ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এর সার্বিক সহযোগিতায় এবারের টুর্ণামেন্টে বান্দরবান জেলার ৮টি দল অংশগ্রহন করছে। সমাপনী খেলায় প্রতিদ্ধন্ধিতা করে বাইশারি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ দল আর নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি ডিগ্রি কলেজ।

খেলায় বাইশারি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ দলকে ২-১ গোলে পরাজিত করে নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি ডিগ্রি কলেজ এবারের আসরে চ্যাম্পিয়ন শিরোপা অর্জন করে।

এবারের টুর্নামেন্টে বাইশারি স্কুল এন্ড কলেজের ৪নং জার্সিধারি বাপ্পী মারমা ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন, এছাড়া ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হয়েছেন হাজী এম এ কালাম ডিগ্রি কলেজের ১১নং জার্সিধারি মো.ফয়েজ টুর্নামেন্ট জুড়ে নান্দনিক পারফরম্যান্স দেখিয়ে টুর্নামেন্ট এর সেরা গোল রক্ষক নির্বাচিত হয়েছেন হাজী এম এ কালাম ডিগ্রি কলেজ দলের ১নং জার্সিধারী মো.রুস্তম, এছাড়াও সর্বোচ্চ গোলদাতা হয়েছে বাইশারি স্কুল এন্ড কলেজের ১০নং জার্সিধারী খেলোয়াড় মো.ইমন।

সমাপনী শেষে জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন ও অন্যান্য অতিথিরা চ্যাম্পিয়ন দল ও রানার্স আপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি ও মেডেল তুলে দেন।

আরও পড়ুন