বান্দরবানে আপনার দানে হবে পিসিআর ল্যাব ?

বান্দরবান পার্বত্য জেলায় করোনায় উন্নত চিকিৎসায় পিসিআর ল্যাব নেই। আর দ্রুত পিসিআর ল্যাব স্থাপনে অর্থ সংগ্রহের উদ্দ্যেগ গ্রহন করা হচ্ছে। আর এই উদ্দ্যেগের সাথে সহযোগী হিসাবে থাকছে পার্বত্য জেলার অন্যতম জনপ্রিয় নিউজ পোর্টাল পাহাড়বার্তা

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, একটি উন্নত মানের পিসিআর ল্যাব স্থাপনের জন্য প্রয়োজন মাত্র ৭০ লক্ষ টাকা। আর এই অর্থ বান্দরবানের বিত্তবান,ব্যবসায়ি, ঠিকাদারসহ সাধারণ মানুষ ইচ্ছে করলে অনায়াসে পূরন করতে পারে। আর এই উদ্দ্যেগে আমাদের সঙ্গী হোন আপনিও, আপনার একটু সহায়তায় বেঁচে যেতে পারে প্রিয় বান্দরবানের বহু প্রান।

আরো জানা গেছে, ইতিমধ্যে বান্দরবানের নাম প্রকাশে অনিচ্ছুক ২জন তরুণ ব্যবসায়ি ৫ লক্ষ করে মোট ১০ লক্ষ টাকা ও পাহাড়বার্তা ও চ্যানেল ২৪ এর সংবাদকর্মী ইয়াছিনুল হাকিম চৌধুরী ১ লক্ষ টাকা প্রদান করার সন্মতি জ্ঞাপন করেছেন।

আরো জানা গেছে, এই মানবিক কাজ শুরু করতে আর মাত্র ৫৯ লক্ষ টাকার প্রয়োজন। তাই যে কেউ দান করতে আগ্রহী হলে যোগাযোগ করতে পারেন পাহাড়বার্তা’র সাথে। পরবর্তিতে আমরা দাতাদের নামসহ প্রাপ্ত অর্থের তালিকা প্রকাশ করবো।

এই বিষয়ে জানতে যোগাযোগ

সাদেক হোসেন চৌধুরী
সম্পাদক,পাহাড়বার্তা ডটকম।
ফোন -০১৭১৮৫৪৪৪৮৮।

এস বাসু দাশ
নির্বাহী সম্পাদক,পাহাড়বার্তা ডটকম।
ফোন-০১৯১১১৩৯৯৯১।

যেখানে আপনার অনুদানের অর্থ পাঠাবেন

পাহাড়বার্তা
হিসাব নম্বর-২০৮২
রুপালী ব্যাংক
বান্দরবান শাখা,বান্দরবান।

প্রসঙ্গত, বান্দরবান জেলায় গত শনিবার পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ৩১৩ জন। জেলায় মোট সুস্থ হয়েছে ৬২ জন, করোনায় মারা গেছে ১ জন।

আরও পড়ুন
2 মন্তব্য
  1. suman বলেছেন

    মন্তব্য দেয়া হলে প্রকাশিত হয়না কেন? যদি তাই হয় তাহেল খবরের নিচে মন্তব্যের ঘরটি না রাখা ভাল।

  2. suman বলেছেন

    মন্তব্য দিলে প্রকাশ করা হয়না কেন? যদি তাই হয় তাহলে খবরের নিচে মন্তব্য ঘরটি না রাখাই শ্রেয়।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।