বান্দরবানে আম্রকানন গৌতম বিহার কমিটির মানববন্ধন

বান্দরবানে আম্রকানন গৌতম বিহার কমিটির মানববন্ধন
দৈনিক জনকণ্ঠে গৌতম বুদ্ধকে সন্ত্রাসী হিসেবে আখ্যায়িত করার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বৌদ্ধ ধর্মাবলম্বীরা।
বুধবার সকাল সাড়ে ১০টায় বান্দরবানের পৌর এলাকার ৩নং ওয়ার্ড কালাঘাটা বড়ুয়ার টেক এলাকায় গৌতম বিহার পরিচালনা কমিটির আয়োজনে আম্রকানন বৌদ্ধ পল্লীর সামনে তারা এ মানববন্ধন করেন । মানববন্ধনে বিভিন্ন বয়সের নারী পুরুষ ফেস্টুন-প্ল্যাকার্ড নিয়ে অংশগ্রহণ করেন ।
এ সময় বক্তব্য রাখেন কালাঘাটা গৌতম বিহারের বিহার অধ্যক্ষ ভদন্ত সংঘ প্রিয় মহাথেরো,আম্রকানন গৌতম বৌদ্ধ বিহারের উপদেষ্টা সুমন বড়ুয়া, সভাপতি অনিল বড়ুয়া কার্বারী, প্রভাত কুমার বড়ুয়া, সাধারন সম্পাদক সুমন বড়ুয়া, আনন্দ বড়ুয়া এবং চৌধুরী বিকাশ বড়ুয়াসহ আরো অনেকে । এ সময় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আরো উপস্থিত ছিলেন মনোরঞ্জন বড়ুয়া, বিমল বড়ুয়া, অজয় বড়ুয়া,সুব্রত বড়ুয়া, টিটু বড়ুয়া, সুলাল বড়ুয়া, চৌধুরী কিরণ বিকাশ বড়ুয়া, সুশান্ত বড়ুয়া, মনকিশোর বড়ুয়া, প্রমোতোষ বড়ুয়া, সুরেশ বড়ুয়া সূর্য,প্রমি বড়ুয়া সহ প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, গত ২৪ এপ্রিল দৈনিক জনকন্ঠের “ পার্বত্য এলাকার নতুন অশান্তি সৃষ্টির চেষ্টায় ভাবনা কেন্দ্র” শীর্ষক শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। প্রতিবেদনে গৌতম বুদ্ধকে সন্ত্রাসী আখ্যায়িত করা হয় যা ধর্মীয় অনুভূতিতে চরম আঘাত বলে দাবি করেন তারা ।
এ সময় তারা জনকণ্ঠের প্রতিবেদক ফিরোজ মান্নার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন । মানববন্ধন শেষে একটি প্রতিবাদ মিছিল বের করা হয় । মিছিলটি এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।