বান্দরবানে আসছেন নায়ক শাকিব খান

picবান্দরবানে শুটিং করতে আসছেন দেশের জনপ্রিয় নায়ক শাকিব খান ও নবাগত নায়িকা বুবলী। চলতি মাসের যেকোন দিন তারা “শূটার” ছবির অভিনয় করতে বান্দরবানে আসছেন।
ঈদ-উল-আযহায় মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে শূটার। এরই মধ্যে চলচ্চিত্রের শূটিং এগিয়ে চলছে দ্রুত। বিশ্বস্ত সূত্র মতে, শূটার চলচ্চিত্রের সিক্যুয়েন্স শেষ হয়ে এখন শুরু হয়েছে গানের শূটিংয়ের কাজ। চিত্রনায়ক শাকিব খান আর নবাগতা বুবলী অভিনীত এই চলচ্চিত্রের কাজ নিয়ে আশাবাদী সবাই। শূটার চলচ্চিত্রের প্রযোজক জানান, এরই মধ্যে চলচ্চিত্রের সব সিক্যুয়েন্সের শূটিং শেষ হয়েছে। শাকিব খান ঈদের চলচ্চিত্রের কাজ শেষ করতে রেস্ট না নিয়েই টানা শূটিং করছেন। কয়েকদিন আগে উত্তরায় চলচ্চিত্রের সিক্যুয়েন্সের কাজ শেষ হয়েছে। অন্যদিকে গানের শূটিং শুরু হয়েছে।

ঢাকায় শূটিং শেষ হয়ে প্রস্তুতি নেয়া হচ্ছে দেশের অন্যতম শূটিং লোকেশান পাহাড়ে ঘেরা বান্দরবানে। কারণ বান্দরবান এখনও অনেক লোকেশন আছে,যেখানে কেউ শূটিং করতে যায় না। তাই এই চলচ্চিত্রের জন্য নতুন কিছু লোকেশনে শূটিং করার প্লান করছে শূটার-এর কলাকুশলীরা।

উল্লেখ্য, শূটার হতে যাচ্ছে বুবলীর দ্বিতীয় চলচ্চিত্র। রাজু চৌধুরী পরিচালিত শূটার চলচ্চিত্রের বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন শাহরিয়াজ, প্রকৃতি, সম্রাট, কবির তিথিসহ অনেকেই। শাকিব ও বুবলী ছাড়াও এই চলচ্চিত্রে অভিনয় করেছেন রজতাভ দত্ত, অমিত হাসান, সাদেক বাচ্চু, মিজু আহমেদ প্রমুখ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।