বান্দরবানে আহত ইউপি মেম্বারের মৃত্যু

বান্দরবানের জামছড়িমুখ পাড়ায় দুর্বৃত্তদের গুলিতে গুলিবিদ্ধ সাবেক ইউপি মেম্বার উ চ থোয়াই মারমা (৬০) মারা গেছেন বলে জানিয়েছেন রাজবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্য অং প্রু।

শনিবার সকালে নিজ বাড়িতে মারা যান তিনি।

ইউপি চেয়ারম্যান আরো জানান, গত কয়েকদিন আগে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে তাকে নিজ বাড়িতে নিয়ে এসেছিল তার স্বজনরা।

বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার প্রত্যুষ পল ত্রিপুরা জানান, গত ২২ ফেব্রুয়ারী ইউপি মেম্বারের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, ২২ ফেব্রুয়ারী সন্ধ্যায় বিভিন্ন জায়গা থেকে এসে চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলেন ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচনু মারমা (৬০) সহ আরও পাঁচজন। এ সময় অস্ত্রধারী সন্ত্রাসী গ্রুপের কয়েকটি দল এসে তাদের ওপর এলোপাতাড়ি গুলি চালিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে আওয়ামী লীগ নেতার মৃত্যু হয় এবং আতঙ্কিত হয়ে আরো একজনের মৃত্যু হয়। গুলিবিদ্ধ হয় পাঁচজন। পরে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ ও স্থানীয়রা।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানান, যারা এই ঘটনার সাথে সম্পৃক্ত তাদের আটক করার চেষ্টা করছি।

তবে এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে পুলিশ আটক করতে পারেনি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।