বান্দরবানে ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা

বান্দরবানে ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা  অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি
বান্দরবানে ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি
বান্দরবানে ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সংবর্ধনা অনুষ্টিত হয়েছে । শনিবার সকালে বান্দরবান সদর উপজেলা পরিষদের আয়োজনে বান্দরবান সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্টিত হয় । বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছের সভাপতিত্বে অনুষ্টানে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় অন্যান্যদের মধ্যে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, সিনিয়র সহকারি পুলিশ সুপার ইয়াছির আরাফাত, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো:জামাল উদ্দিন চৌধুরী, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, বান্দরবান হোটেল মোটেল মালিক সমিতির সভাপতি অমল দাশ,১ নং রাজবিলা ইউপি চেয়ারম্যান ক্যঅং প্রুু মার্মা, ২ নং কুহালং ইউপি চেয়ারম্যান সানু পু মার্মা,৩ নং বান্দরবান সদর ইউপি চেয়ারম্যান সাচিং প্রু মার্মা,৪ নং সূুয়ালক ইউপি চেয়ারম্যান উক্যনু মার্মা, ৫নং টংকাবতী ইউপি চেয়ারম্যান প্লুকান ম্রো ও মেম্বারগন উপস্থিত ছিলেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বর্তমান সরকারের ডিজিটাল বাংলদেশ গড়তে সকলকে একসাথে কাজ করার আহবান জানান , এসময় প্রতিমন্ত্রী আরো বলেন ,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের দায়িত্ব ও কর্তব্য সবচাইতে বেশি, কেননা সরকারের সকল কর্মকান্ড বাস্তবায়নে ইউনিয়ন পরিষদ সবচাইতে বেশি ভুমিকা রাখতে পারে।

এসময় বক্তারা নারীর ক্ষমতায়ন, বাল্য বিবাহ রোধ,ইউনিয়ন ডিজিটাল সেবা গ্রহনে সকলের অংশ গ্রহন নিশ্চিত করতে ও আহবান জানান। পরে উপজেলা পরিষদের পঞ্চ বার্ষিকী পরিকল্পনা নিয়ে “তথ্য ,পরিকল্পনা ও বাজেট ” বিষযক এক বইয়ের মোড়ক উন্মেচন করে অতিথিরা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।