বান্দরবানে ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা

NewsDetails_01

বান্দরবান সদর উপজেলার টংকাবতীর এলাকায় এক ইউপিডিএফ (গণতান্ত্রিক) কর্মীকে গুলি করে
হত্যা করা হয়েছে। নিহতের নাম জলন্ত তঞ্চঙ্গ্যা (৩৫)। মঙ্গলবার (১৫ মার্চ) বিকাল ৪টায় টংকাবতীর ব্রিক ফিল্ড এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জলন্ত তঞ্চঙ্গ্যা রাজবিলা ইউনিয়নের ঠ্যাংলুং পাড়ার বাসিন্দা বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকালে জলন্ত তঞ্চঙ্গ্যা মোটর সাইকেল যোগে টংকাবতীর এক আত্মীয়ের বাসায় যাচ্ছিল। এসময় ব্রিক ফিল্ড এলাকায় সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে সে মারা যায়। পরে স্থানীয়রা লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। কে বা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে সেটি নিশ্চিত হওয়া না গেলেও হত্যাকান্ডের জন্য জেএসএস কে দায়ী করছে ইউপিডিএফ গণতান্ত্রিক (ইউনাইটেড ন্যাশনাল ডেমোক্রেটিক ফ্রন্ট)।

NewsDetails_03

এ বিষয়ে ইউপিডিএফ এর বান্দরবান জেলার সাধারণ সম্পাদক উবামং মার্মা জানান, জলন্ত তঞ্চঙ্গ্যা বছর খানেক আগে সে জেএসএস ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসে এবং ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর সমর্থক হয়ে কাজ করছিলেন। দল ছেড়ে আসায় জেএসএস সন্ত্রাসীরা গুলি করে হত্যা করে। এ ঘটনার পর থেকে আমরা খুব আতঙ্কের মধ্যে আছি।

বান্দরবান জেলার অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, একজনকে গুলি করে হত্যার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আরও পড়ুন