বান্দরবানে ইন্ডিপেন্ডেন্স ডে বক্সিং চ্যাম্পিয়নশীপ অনুুষ্ঠিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে পার্বত্য চট্টগ্রামের বান্দরবানে প্রথম বারের মতো উন্মুক্ত মাঠে অনুষ্ঠিত হলো ইন্ডিপেন্ডেন্স ডে বক্সিং চ্যাম্পিয়নশীপ ২০২২। গত বৃহস্পতিবার (৩১ মার্চ) সন্ধ্যায় জেলা শহরের রাজার মাঠে বান্দরবান বক্সিং এর আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

এবারের ইন্ডিপেন্ডেন্স ডে বক্সিং চ্যাম্পিয়নশীপ ২০২২ এ সর্বমোট ৯টি বাউটে বান্দরবান, রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও চট্টগ্রাম এর ১৮জন বক্সার অংশগ্রহণ করে। খেলায় তিং তিং মে (ওমেন-৬৬ কেজি) এবং লুবায়েত লুবু (মেন- ৩২ কেজি) কে টুর্নামেন্টের শাইনিং বক্সার হিসেবে নির্বাচিত করে পুরস্কার প্রদান করা হয়। রিং রেফারি হিসেবে খেলায় দায়িত্ব পালন করেন মো.ইলিয়াস।

খেলার শুরুতে সন্ধ্যায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপারের পক্ষে উপস্থিত থেকে অতিরিক্ত পুলিশ সুপার মো.নাজিম উদ্দিন ইন্ডিপেন্ডেন্স ডে বক্সিং চ্যাম্পিয়নশীপ ২০২২ এর শুভ উদ্বোধন করেন এবং সমাপনী অনুষ্ঠানে রাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের পুরস্কার বিতরণ করেন সেনাবাহিনীর বান্দরবানের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো.জিয়াউল হক (এনডিসি,এএফডব্লিউসি,পিএসসি)।

এসময় বান্দরবানের জোন কমান্ডার লে.কর্ণেল মাহমুদুল হাসান (পিএসসি), পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান বক্সিং ক্লাবের প্রতিষ্ঠাতা মো: মাহফুজুর রশিদ বাচ্চু,বক্সিং ক্লাবের ম্যানেজমেন্ট এন্ড কমিউনিকেশন ডিরেক্টর লুৎফুর রহমান উজ্জ্বলসহ ক্রীড়াপ্রেমীরা উপস্থিত ছিলেন।

এই বক্সিং টুর্নামেন্ট উপভোগ করার জন্য জেলা ও উপজেলা থেকে কয়েকশত দর্শক মাঠে জড়ো হয়। প্রথমবারেরমত বিনামুল্যে আর উন্মুক্ত মাঠে এই জাঁকজমক ও সাড়া জাগানো বক্সিং খেলা উপভোগ করে দর্শকরা পেয়েছে অনাবিল আনন্দ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।