বান্দরবানে ইমানুয়েল মেডিকেল সেন্টারের ৪র্থ বর্ষপূর্তি উদযাপন

বান্দরবানে ইমানুয়েল মেডিকেল সেন্টারের ৪র্থ বর্ষপূর্তি উদযাপন
বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠার ৪র্থ বর্ষপূর্তি উদযাপন করেছে বান্দরবানের ইমানুয়েল মেডিকেল সেন্টার। এই উপলক্ষে আজ শনিবার দুপুরে বান্দরবান রাজার মাঠ সংলগ্ন ইমানুয়েল মেডিকেল সেন্টারের কনফারেন্স রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ইমানুয়েল মেডিকেল সেন্টারের চেয়ারম্যান ও পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার।
এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা:অংশৈপ্রু মার্মা,সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ,অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান,মো:ইয়াছির আরাফাত,মুহাম্মদ আলী হোসেন, ইমানুয়েল মেডিকেল সেন্টারের ম্যানেজিং ডাইরেক্টর পারকুম লুসাইসহ প্রতিষ্টানটির বিভিন্ন পরিচালক,ডাক্তার ও সুশীল সমাজের প্রতিনিধি এবং সংবাদকর্মীরা।
অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার বলেন, ইমানুয়েল মেডিকেল সেন্টার একটি সেবাধর্মী প্রতিষ্ঠান। বর্তমানে সেবার ক্ষেত্রে এই প্রতিষ্ঠানের অনেক সুনাম রয়েছে। আগামীতে ও এই সুনাম অব্যাহত রাখতে হবে এবং গরীর ও অসহায়দের সেবার জন্য প্রস্তুত থাকতে হবে সকলকে। অনুষ্টানের শেষ পর্যায়ে ইমানুয়েল মেডিকেল সেন্টারের ৪র্থ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে কেক কাটেন অতিথিরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।