বান্দরবানে ইলিয়াছ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্টিত

ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথির কাছ থেকে পুরষ্কার গ্রহন করছে মো: জাফর ইকবাল। ছবি-রাহুল বড়ুয়া ছোটন।
বান্দরবানে বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক মরহুম ইলিয়াছ এর স্মৃতি রক্ষার্থে ও যুবকদের ক্রীড়ামূখী করার লক্ষ্যে প্রথম বারের মত জেলা শহরের সাঙ্গু নদীর চরে শেষ হল ইলিয়াছ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট । বুধবার বিকেলে সাংগু নদীর চরে টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী ।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পাহাড় বার্তার সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, বান্দরবান জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্য বিষয়ক সম্পাদক ডা: মানস কুমার দাশ, বিশিষ্ট পৌর আওয়ামীলীগের সভাপতি ও বিশিষ্ঠ ব্যবসায়ী অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার রাজু বড়ুয়া, জহির উদ্দিন চৌধুরী বাবরসহ ক্রীড়ামোদীরা। টান টান উত্তেজনাকর এই টুর্ণামেন্টে অংশগ্রহণ করছে ৮টি দল।
ফুটবল টুর্নামেন্টে সেরা ফটোজেনিক পুরষ্কার গ্রহন করছে পাহাড়বার্তা ডটকম এর সম্পাদক সাদেক হোসেন চৌধুরী। ছবি-রাহুল বড়ুয়া ছোটন।
বিকেলে ফাইনাল খেলায় কিংস অব বনরুপা পিউ একাদশ বান্দরবান ক্লাবকে ৩-০ গোলে পরাজিত করে। খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন কিংস অব বনরুপার ১০নং জার্সিধারী খেলোয়াড় মো:জাফর। খেলা শেষে বিজয়ী ও রানার আপ দলকে পুরস্কার প্রদান করেন অতিথিরা। গত ৮ই জানুয়ারী থেকে এই ফুটবল টুর্নামেন্টের শুরু হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।