বান্দরবানে ঈদ উপলক্ষে আর্থিক সহায়তা প্রদান করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বান্দরবান পৌর এলাকার গরীব ও দুঃস্থদের মাঝে ভিজিএফ কর্মসূচীর আওতায় (আর্থিক) সহায়তা প্রদান অনুষ্ঠিত হয়েছে।

আজ ৫ মে (বুধবার) সকালে বান্দরবান পৌরসভার আয়োজনে পৌরসভা প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীবও দুঃস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহাম্মদ, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, পৌর সভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, সচিব মোঃ তৌহিদুল ইসলাম সহ সকল ওয়ার্ডের মহিলা ও পুরুষ কাউন্সিলররা।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের গরীব ও দুঃস্থদের কথা চিন্তা করেন বলেই পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ও কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে দুঃস্থ ও কর্মহীন জনগনের মাঝে আর্থিক সহায়তা প্রদান করে যাচ্ছে।

এসময় পার্বত্য মন্ত্রী আরো বলেন, করোনার এই মহামারি রুখতে আমাদের সচেতন হতে হবে এবং নিজ নিজ পরিবারের যত্ন নেয়ার পাশাপাশি ঘরের বাইরে বের হলে সামাজিক দূরত্বের পাশাপাশি অবশ্যই সবাইকে মাস্ক ব্যবহার করতে হবে।

এসময় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪ হাজার ৬শত ২১ পরিবারকে ৪শত ৫০টাকা হারে ও কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে দুঃস্থ ও কর্মহীন জনগনের মাঝে ৫শত টাকা হারে ৪শত পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।