বান্দরবানে উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করলেন বীর বাহাদুর

NewsDetails_01

বান্দরবানে পৌর এলাকার বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়েছে। আজ
সোমবার (২০ মে) সকালে বান্দরবান পৌরসভার নগর পরিচালন ও অবকাঠামো উন্নয়ন প্রকল্প (আইইউজিআইপি) এর ৬টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি।

NewsDetails_03

এসময় নগর পরিচালন ও অবকাঠামো উন্নয়ন প্রকল্প (আইইউজিআইপি) এর বাস্তবায়নে ১ কোটি ৩১ লক্ষ টাকা ব্যয়ে চন্দ্রঘোনা রাস্তা হতে বালাঘাটা বজলুল করিম কিন্ডারগার্টেন স্কুল হয়ে আম বাগান সড়ক পর্যন্ত আর সি সি ড্রেন ও রাস্তা নির্মাণ, ৭৯ লক্ষ ৪৫ হাজার টাকা ব্যয়ে বালাঘাটা বসুন্ধরা রেসিডেন্সিয়াল এলাকায় সোনা মিয়া বাড়ী হতে মোজাফর বাড়ী পর্যন্ত আর সি সি রাস্তা ও ড্রেন নির্মাণ, ৯৩ লক্ষ ৮০ হাজার টাকা ব্যয়ে বনরুপা ইসলামী শিক্ষা কেন্দ্র রাস্তা হতে শিবু দাশের বাড়ী পর্যন্ত আর সি সি রাস্তা নির্মাণ, ৭৫ লক্ষ টাকা ব্যয়ে হাফেজঘোনা চিম্বুক সড়ক হতে সোহেল এর বাড়ী পর্যন্ত রাস্তা ও ড্রেন নির্মাণ, ১ কোটি ১৪ লক্ষ টাকা ব্যয়ে জেলখানা হতে প্রসন্ন বাবু রাস্তায়/মিলন বাবুর বাড়ী পর্যন্ত আর সি সি রাস্তা নির্মাণ, ১ কোটি ৩১ লক্ষ টাকা ব্যয়ে ক্যাচিং ঘাটা হাজেরা মার টেকের মোড় হতে নতুন পাড়া রাস্তা পর্যন্ত আর সি সি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভা মেয়র মো. সামসুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, ১নং ওয়ার্ড পৌর কাউন্সিলর মো. নাছির উদ্দিন, ২নং ওয়ার্ড পৌর কাউন্সিলর মো. আলী, কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমা, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু সহ এলাকার সুশীল সমাজের প্রতিনিধিরা।

আরও পড়ুন