বান্দরবানে একই পরিবারের ৭ জন করোনায় আক্রান্ত

এবার বান্দরবানে একই পরিবারে সাতজন করোনায় আক্রান্ত হয়েছে। বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য,আওয়ামী লীগ নেতা লক্ষীপদ দাশ এর পরিবারের মোট ৭ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছে, ফলে এঘটনায় বিস্মিত অনেকে।

জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, আক্রান্তরা হলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাস, স্ত্রী সীমা দাস, মেয়ে শ্রিয়া দাস, উনার ভাইয়ের ছেলে পঙ্কজ দাস, প্রনব দাশ, শুভ দাশ ও উমা দাস। একই পরিবারের এতজন সদস্য আক্রান্ত হওয়ার রেকর্ড বান্দরবানে এটাই প্রথম।

বান্দরবানের সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা পাহাড়বার্তা’কে জানান, বান্দরবানে একই পরিবারের ৭জন করোনায় আক্রান্ত হওয়ার ঘটনা এই প্রথম।

এদের মধ্যে পার্বত্য জেলা পরিষদ সদস্য, আওয়ামী লীগ নেতা লক্ষীপদ দাশ এর পরিবারের পঙ্কজ দাস, প্রনব দাশ, শুভ দাশ ও উমা দাশ মোট ৪ জন আক্রান্তের রিপোর্ট আসে গত বৃহস্পতিবার রাতে এবং গত বুধবারের প্রতিবেদনে লক্ষীপদ দাস, স্ত্রী সীমা দাস ও মেয়ে শ্রিয়া দাস এর করোনা পজেটিভ আসে।

এই ব্যাপারে পরিবারটির করোনা আক্রান্ত এক সদস্য শুভ দাশ বলেন, সবাই আমাদের জন্য আশীর্বাদ করবেন, যাতে আমরা দ্রুত করোনা মুক্ত হতে পারি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।