বান্দরবানে এলকোহল প্যাড প্রদান করলো রেড ক্রিসেন্ট

NewsDetails_01

বান্দরবানে কোভিড’১৯ টিকা গ্রহনকারীদের হাত জীবানুমুক্ত করার জন্য সিভিল সার্জনের কাছে এলকোহল প্যাড প্রদান করেছে বাংলাদেশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট।

আজ ২১ মার্চ (রবিবার) সকালে পার্বত্যমন্ত্রীর বান্দরবানস্থ বাসভবনে এই এলকোহল প্যাড সিভিল সার্জন ডা:অংসুইপ্রু মারমার কাছে প্রদান করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

NewsDetails_03

এসময় বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, করোনার এই মহামারি আর লকডাউনে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট সাধারণ জনগণের পাশে গিয়ে বিভিন্নভাবে সহায়তা করেছে এবং বর্তমানে বিভিন্নভাবে সাধারণ জনগণকে সেবা প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে।

রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ জানান,রেড ক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় কার্যালয় থেকে এই এলকোহল প্যাড পাঠানো হয়েছে এবং ৬৫ হাজার পিচ এলকোহল প্যাড সিভিল সার্জনের কাছে হস্তান্তর করা হয়েছে, যার মাধ্যমে এখন থেকে যারা করোনার টিকা গ্রহণ করবে তার আগে টিকা নেওয়ার স্থানটি যথাযথভাবে জীবানুমুক্ত করা সম্ভব হবে।

এসময় বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: নয়ন কান্তি দাশ,রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরী, সেক্রেটারি অমল কান্তি দাশ, ইউনিট লেভেল অফিসার মোশারেফ হোসাইনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন