বান্দরবানে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কেক কেটে এশিয়ান টিভির ৫ম বার্ষিকী অনুষ্ঠান পালন করেন অতিথিরা
বান্দরবানে পালিত হয়েছে বেসরকারী টিভি চ্যানেল এশিয়ান টিভির ৫ম বর্ষপূর্তী। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে প্রেস ক্লাব চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ন প্রধান প্রদান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেস ক্লাবে গিয়ে শেষ হয়। পরে প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে আয়োজন করা হয় আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠান।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর সদর জোনের অধিনায়ক লেঃ কর্নেল মশিউর রহমান জুয়েল পিএসসি। প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মফিদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান, সদর উপজেলা চেয়ারম্যান আবদুল কুদ্দুস, মাসিক নীলাচলের সম্পাদক মোহাম্মদ ইসলাম কোম্পানী, প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি এনামুল হক কাশেমী, সাধারন সম্পাদক ফরিদুল আলম প্রমুখ।
এসময় প্রথম আলোর জেলা প্রতিনিধি বুদ্ধ জ্যোতি চাকমা, প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও এটিএন বাংলার প্রতিনিধি মিনারুল হক, এনটিভির প্রতিনিধি আলাউদ্দীন শাহারিয়ার, আর টিভির প্রতিনিধি শায়ায়েত হোসেন,এশিয়ান টিভির প্রতিনিধি নুরুল কবির,জিটিভির প্রতিনিধি মো: ইসহাক,একুশে টিভির প্রতিনিধি নজরুল ইসলাম টিটু,এস এ টিভির প্রতিনিধি উসিথোয়াই মারমা,মাছরাঙ্গা টিভির প্রতিনিধি কৌশিক দাশ গুপ্তসহ বান্দরবানের বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এদিকে বান্দরবানের থানচি উপজেলায় এশিয়ান টেলিভিশন এর ৫ পেরিয়ে ৬ বছরে পর্দাপনের বর্ষপুর্তি উৎসব অনুষ্ঠিত ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।