বান্দরবানে এশিয়ান টেলিভিশনের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন

বান্দরবানে এশিয়ান টেলিভিশনের ৬ষ্ঠ বর্ষপূর্তি
বান্দরবানে এশিয়ান টেলিভিশনের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। বর্ষপূর্তি উপলক্ষে আজ শুক্রবার সকালে বান্দরবান প্রেসক্লাবের হলরুমে আয়োজন করা হয় এক আলোচনা সভা অনুষ্ঠানের।
এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সদর উপজেলা চেয়ারম্যান মো:আব্দুল কুদ্দুছ,প্রেসক্লাবের সহ-সভাপতি একে এম জাহাঙ্গীর,প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মিনারুল হক,প্রথম আলোর প্রতিনিধি বুদ্ধজোতি চাকমাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় অনুষ্ঠানে বক্তারা এশিয়ান টেলিভিশনের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপনকে স্বাগত জানান এবং বলেন, আগামীতে ও বস্তুুনিষ্ঠ এবং সৎ সাংবাদিকতার অগ্রপথিক হিসেবে এশিয়ান টেলিভিশন তাদের দক্ষতার প্রমাণ দেবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী বলেন,বর্তমান সমাজকে আলোকিত করতে সংবাদকর্মীদের ভুমিকা অনেক বেশী। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে,আর তার সাথে সাথে তথ্য প্রবাহের এই যুগে সবাই মিডিয়ার সাথে যুক্ত হচ্ছে।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে এশিয়ান টেলিভিশনের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে এক কেক কাটা অনুষ্ঠিত হয়। এসময় কেক কাটা অনুষ্ঠানে আগত অতিথিরা অংশ নেয় এবং কেক কেটে এশিয়ান টেলিভিশনের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপনকে স্বাগত জানায় ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।