বান্দরবানে ওষুধের দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযান

বান্দরবানে বিভিন্ন ওষুধের দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

সোমবার (৩১ মে) বিকেলে বান্দরবান বাজারের বিভিন্ন ওষুধের দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.নাজমুল হাসান।

এসময় ফিজিসিয়ান সেম্পল রাখা,রেজিষ্ট্রেশন না থাকা,মেয়াদউর্ত্তীণ ঔষুধ দোকানে মজুদ রাখা,এন্টিবায়োটিক বিক্রয়ে রেজিস্টার লিপিবদ্ধ না করা ,ফার্মাসিস্ট ফার্মেসিতে না থাকা,আমদানী নিষিদ্ধ ভ্যাকসিন মজুদ ও বিক্রয় করাসহ বিভিন্ন অপরাধে সাতটি ওষুধের দোকানকে মোট নয় হাজার পাঁচশত টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

এসময় বান্দরবান বাজারের রানা ড্রাগ হাউসকে ৩হাজার,জয় ফার্মেসিকে ৩হাজার,আনন্দময়ী ফার্র্মেসীকে ৫০০ টাকা ,পুপলার ফার্মেসীকে ১হাজার,শফিক মেডিকো ৫০০ টাকা,রতœা মেডিকেলকে ৫০০ টাকা ও পাহাড়িকা ফার্মেসিকে ১হাজার টাকা জরিমানা করে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.নাজমুল হাসান।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.নাজমুল হাসান জানান,বান্দরবানের বিভিন্ন ওষুধের দোকানে ফিজিসিয়ান সেম্পল রাখা,রেজিষ্ট্রেশন না থাকা,মেয়াদউর্ত্তীণ ওষুধ দোকানে মজুদ রাখা ,এন্টিবায়োটিক বিক্রয়ে রেজিস্টার লিপিবদ্ধ না করাসহ বিভিন্ন অপরাধে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে এবং আগামীতে এই ধরণের অভিযান পরিচালনা করা হবে।

ভ্রাম্যমান আদালতের অভিযানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.নাজমুল হাসান,কক্সবাজার ঔষুধ প্রশাসনের ঔষুধ পরিদর্শক মোহাম্মদ আবুল হোসেন,পেশকার মো.নাজমুল হুদাসহ জেলা প্রশাসনের কর্মচারী ও পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।