বান্দরবানে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্টিত

Picture 26 August 2016 (1)পুলিশই জনতা, জনতাই পুলিশ এই শ্লোগান নিয়ে বান্দরবানে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্টিত হয়েছে। শুক্রবার সকালে এই উপলক্ষে জেলা কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে বান্দরবানের রাজার মাঠ হতে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ক্ষুদ্র-নৃ-গোষ্টির সাংস্কৃতিক ইনিস্টিটিউট এসে শেষ হয়র‌্যালীতে প্ল্যাকার্ড ও ব্যানার হাতে নিয়ে বিভিন্ন পেশার মানুষ অংশ নেয় । পরে ক্ষুদ্র-নৃ-গোষ্টির সাংস্কৃতিক ইনিস্টিটিউটের হল রুমে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্টিত হয় ।
জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মংক্যচিং চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি । অন্যান্যদের মধ্যে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক,পুলিশ সুপার সনজিত কুমার রায়,উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, পৌর মেয়র ইসলাম বেবী, সদর থানার
Picture 26 August 2016 (2)ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:রফিকউল্লাহ, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ সভাপতি একে এম জাহাঙ্গীর, ইউএনডিপির বান্দরবান ডিষ্টিক ম্যানেজার খুশিরায়সহ বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এসময় জাতীয় সংগীত পরিবেশনার মধ্য দিয়ে অনুষ্টানের সুচনা করে পুলিশের সদস্যরা। আলোচনা সভায় বক্তারা বলেন ,সাম্প্রতিক সময়ে সন্ত্রাস ও জঙ্গীবাদ হঠাৎ করে মাথাচাড়া দিয়ে উঠেছে। পুলিশের পাশাপাশি জনগণের অংশগ্রহনের মধ্য দিয়ে একটি সুখী সুন্দর বাংলাদেশ গড়া সম্ভব। এসময় বক্তারা, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে পাশাপাশি কমিউনিটি পুলিশের সকল সদস্যদের অংশগ্রহন নিশ্চিত করার আহবান ও জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।