বান্দরবানে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

বান্দরবানে কমিউনিটি পুলিশিং সভা
পুলিশই জনতা, জনতাই পুলিশ, এ স্লোগানকে সামনে রেখে বান্দরবানে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার সকালে সদর উপজেলার গোয়ালিয়াখোলা উচ্চ বিদ্যালয়ে এই সভা অনুষ্টিত হয়।
গোয়ালিয়াখোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাধন চন্দ্র সুশীলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রাণী সাহা। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রফিক উল্লাহর আয়োজনে অনুষ্টিত উক্ত অনুষ্ঠানে স্কুলের প্রতিষ্টাতা মোঃ হাবিবুর রহমান, ইউপি সদস্য মোঃ নুরুন্নবী, শিক্ষক শিক্ষিকা, ছাত্রছাত্রী ও অভিবাবকরা উপস্থিত ছিলেন। প্রায় দুইশত ছাত্র ছাত্রীদের চকলেট খাওয়া ও খোসা ডাস্টবিনে ফেলা শিখনের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের পরিস্কার পরিচ্ছন্ন থাকার জন্য পরামর্শ দেয়া হয়। এসময় ছাত্র-ছাত্রীদের মধ্যে কুইজ প্রতিযোগীতা অনুষ্টিত হয়।
সভায় প্রধান অতিথি বান্দরবান সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রাণী সাহা ছাত্র-ছাত্রী ও স্থানীয় অভিবাবকদের উদ্দেশ্যে বলেন, মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহকে শক্ত হাতে প্রতিরোধ করতে হবে। আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ তাই তাদের সচেতন হতে হবে এবং লেখাপড়ায় আরো মনোযোগি হয়ে ভাল ফলাফল লাভ করতে হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।