বান্দরবানে করোনায় আক্রান্ত হলো আরো ৫৭জন

NewsDetails_01

বান্দরবানে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। গেল ২৪ঘন্টায় জেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছে আরো ৫৭জন, আর এই নিয়ে বান্দরবানে এই পর্যন্ত করোনা আক্রান্ত হলো ২হাজার ৮শত ২৬জন।

স্বাস্থ্য বিভাগ জানায়, ২৪ঘন্টায় বান্দরবানে ১০৭জনের নমুনা পরীক্ষায় ৫৭জন করোনা রোগী সনাক্ত হয়েছে যার মধ্যে বান্দরবান সদরে ৪৪জন, রোয়াংছড়িতে ২জন, লামা ৪জন এবং আলীকদমে ৭জন রোগী রয়েছে। স্বাস্থ্য বিভাগ আরো জানায়,করোনা আক্রান্ত হয়ে এই পর্যন্ত জেলায় ১৪জন মৃত্যুবরণ করেছে।

NewsDetails_03

স্বাস্থ্য বিভাগ আরো জানায়, বান্দরবানে ভ্যাকসিনের জন্য সর্বমোট রেজিস্ট্রেশন করেছে ২লক্ষ ৭হাজার ২শত ৪১জন। এই পর্যন্ত সিনোফার্ম ভ্যাক্সিন ১ম ডোজ নিয়েছে ১লক্ষ ৮৮হাজার ৫শত ৯৯জন, সিনোফার্ম ভ্যাক্সিন ২য়ডোজ নিয়েছে ১লক্ষ ৫২হাজার ৮০৩জন,অ্যাস্ট্রাজেনেকা ভ্যাক্সিন ১ম ডোজ নিয়েছে ২০হাজার ৫৯৩জন, অ্যাস্ট্রাজেনেকা ভ্যাক্সিন ২য় ডোজ নিয়েছে ১৭হাজার ৭২৯জন,ফাইজার ভ্যাক্সিন ১ম ডোজ নিয়েছে ৩৯হাজার ৮০৭জন, ফাইজার ভ্যাক্সিন ২য় ডোজ নিয়েছে ১০হাজার ৫৭৪জন, ফাইজার ভ্যাক্সিন ৩য় ডোজ নিয়েছে ১হাজার ৩শত ৬০জন,মডার্না ভ্যাক্সিন ৩য় ডোজ নিয়েছে ২হাজার ৯শত ৮৭।

বান্দরবানের সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা জানান, বান্দরবানে নতুন করে আরো ৫৭জন করোনায় আক্রান্ত হয়েছে। তিনি আরো বলেন, জেলায় এই পর্যন্ত ২হাজার ৮শত ২৬জন করোনা আক্রান্ত হলে ও চিকিৎসা শেষে ২হাজার ৩শত ৬৮জন সুস্থ হয়ে ওঠেছে।

সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা আরো জানান,করোনার এই সময়টা আমাদের আরো সর্তক থাকতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

আরও পড়ুন